Home » জাতীয় » ভোলায় ছাত্রদল নেতার পিতার মৃত্যুতে যুবদলের সম্পাদক নুরুল ইসলাম নয়নের শোক
ভোলায় নিহত ছাত্রদল নেতার পিতার মৃত্যুতে কেন্দ্রীয় যুবদলের সম্পাদক নুরুল ইসলাম নয়নের শোক

ভোলায় ছাত্রদল নেতার পিতার মৃত্যুতে যুবদলের সম্পাদক নুরুল ইসলাম নয়নের শোক

কামরুজ্জামান শাহীন,ভোলাঃ

ভোলার চরফ্যাশন উপজেলা জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক সভাপতি মরুহুম আব্দুর রাজ্জারকের পিতা মোহাম্মদ হোসেন মিয়া ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

আরও পড়ুনঃ সুনামগঞ্জ পৌরসভার নির্বাচনকে ঘিরে প্রার্থীদের মধ্যে চলছে শেষ মূহুর্তের প্রচার প্রচারণা

ঝিনাইদহে উদ্যোক্তা কৃষক সম্মেলন অনুষ্ঠিত

গত শুক্রবার (৮ জানুয়ারী) রাত ১০ টার দিকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে ইন্তেকাল করেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছেন কেন্দ্রীয় বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও যুবদল কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক ভোলা-৪, চরফ্যাশন-মনপুরার মা,মাটি ও মানুষের সন্তান মোহাম্মদ নুরুল ইসলাম নয়ন।

মোহাম্মদ নুরুল ইসলাম নয়ন বলেন, শহীদ আব্দুর রাজ্জাকের পিতা মোহাম্মদ হোসেন মিয়া ন্যায় বিচার থেকে বঞ্চিত একজন মজলুমের করুন জীবনের একটি অধ্যায়ের পরিসমাপ্তি হয়েছে। পৃথিবীর সবচাইতে ভারী বোঝা পিতার কাধেঁ পুত্রের লাশ। সেই লাশ কাধেঁ নিয়ে বেশ কয়েক বছর আগে গোরস্থানে গিয়েছেন তিনি। গোরস্থানে গিয়ে পুত্রকে সমাহিত করতে করতে পুত্রকে নিয়ে যে স্বপ্ন দেখেছিলেন সেই স্বপ্নকেও সমাহিত করেছেন।

তিনি পুত্র হত্যার বিচার চেয়েছিলেন। পুত্র হত্যার বিচার চাইতে গিয়ে তিনি নিজেই আসামী হয়েছিলেন। তিনি ফেরারী জীবন যাপন করেছিলেন এবং জীবনের কাছ থেকে পালিয়ে থাকতে থাকতে বড় ক্লান্ত হয়ে চির জীবনের জন্য আমাদের কাছ থেকে বিদায় নিয়েছেন। মোহাম্মদ নুরুল ইসলাম নয়ন, তার আত্মার মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

0 Shares