Home » ইতিহাস ঐতিহ্য » ভোলায় জাতীয় শোক দিবসে পুলিশের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিত্বে পুষ্পমাল্য অর্পণ

ভোলায় জাতীয় শোক দিবসে পুলিশের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিত্বে পুষ্পমাল্য অর্পণ

ভোলা প্রতিনিধি :
জাতীয় শোক দিবস উপলক্ষে ভোলা জেলা পুলিশের পক্ষ থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।
আজ সকাল ১০টার দিকে ভোলা জেলা পুলিশ সুপারের কার্যালয় হতে জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারের নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।


এসময় উপস্থিত ছিলেন ভোলা জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) মোহাম্মদ আবুল কালাম আজাদ, অতিরিক্ত পুলিশ সুপার(ভোলা সদর সার্কেল) মো. মহসিন আল ফারুক, আর আই মো. মকবুল হোসেন, ভোলা সদর থানার অফিসার ইন চার্জ মো. এনায়েত হোসেন, ভোলা জেলা গোয়েন্দা পুলিশ(ডিবি) ওসি মো. শহীদুল ইসলামসহ পুলিশের কর্মকর্তা,কর্মচারী ও সদস্যবৃন্দরা।
ভোলা জেলা অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবুল কালাম আজাদ এ তথ্য নিশ্চিত করে বলেন, বাদ আসর পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারের নেতৃত্বে জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনায় দোয়া-মাহফিলের আয়োজন করা হয়েছে।
এছাড়াও ভোলা জেলায় ১০টি থানা পুলিশের পক্ষ থেকে স্ব-স্ব এলাকায় জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিত্বে পুষ্পমাল্য অর্পণ করা হয়েছে।

0 Shares