Home » জাতীয় » ভোলায় ৬ষ্ঠ শ্রেণীর শিক্ষার্থীকে যৌন নিপীড়ন,মামলা দায়ের

ভোলায় ৬ষ্ঠ শ্রেণীর শিক্ষার্থীকে যৌন নিপীড়ন,মামলা দায়ের

ভোলা প্রতিনিধি:
ভোলার তজুমদ্দিনে গভীর রাতে মুখ বেঁধে ঘর থেকে তুলে নিয়ে ৬ষ্ঠ শ্রেণীর এক শিক্ষার্থীকে যৌন নিপীড়ন করার অভিযোগ উঠছে। এই ঘটনায় তজুমদ্দিন থানায় শিশুটির পিতা বাদী হয়ে ২ জনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন।
বুধবার (৩০ মার্চ) দিবাগত রাত অনুমানিক ২টার দিকে উপজেলার চাঁদপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।
মামলা সূত্রে জানা যায়, বুধবার দিবাগত রাতে উপজেলার চাঁদপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের আড়ালিয়া গ্রামের ৬ষ্ঠ শ্রেণীতে পড়ুয়া (১৩) এক শিশুকে মুখ বেঁধে ঘর থেকে তুলে নিয়ে যায় একই বাড়ির ২ সন্তানের জনক মোঃ শাহিন ও তার সহযোগী জাহাঙ্গীর। তারা শিশুটিকে তুলে নিয়ে পাশের একটি বাগানে বিবস্ত্র করে যৌন নিপীড়ন করে। এসময় প্রতিবেশী আব্বাসউদ্দিন কে দেখে তারা পালিয়ে যায়। পরে শিশুটি উদ্ধার করে থানায় নেয়া হয়। মোঃ শাহীন একই এলাকার মোঃ ছিদ্দিকের ছেলে।
শিশুটির পিতা জানান, তার মেয়ে খাশেরহাট বালিকা বিদ্যালয়ে ৬ষ্ঠ শ্রেনীতে পড়ে। সে পাওয়ার মেশিনে পুকুর ও জমিনে পানি দিয়ে বাড়ি ফিরতে রাত হয়। শাহিন জানালা দিয়ে ডাকদিলে আমি এসেছি মনে করে ঘুমের ঘোরে মেয়েটি দরজা খুলে দিলে তারা মুখ বেধে নিয়ে যায়।
তজুমদ্দিন থানার অফিসার ইন-চার্জ (ওসি) এসএম জিয়াউল হক বলেন, এক শিশু শিক্ষার্থীকে যৌন নিপীড়নের ঘটনায় তার পিতা বাদী হয়ে ২ জনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। মামলা নং ০৯। তারিখ-৩১-০৩-২১ ।

0 Shares