Home » সারাদেশ » ভোলা জেলা ছাত্রদল সভাপতি নুরে আলমের দাফর সম্পন্ন

ভোলা জেলা ছাত্রদল সভাপতি নুরে আলমের দাফর সম্পন্ন

কামরুজ্জামান, শাহীন,ভোলা :
ভোলায় পুলিশ-বিএনপির সংঘর্ষে ঘটনায় আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় নিহত ভোলা জেলা ছাত্রদল সভাপতি মো. নুরে আলমের দাফন সম্পন্ন হয়েছে।
বৃহস্পতিবার (৪ আগস্ট) রাত সাড়ে ১০ টার দিকে ভোলা খেয়াঘাট এলাকায় তার নিজ বাড়ির সামনে পারিবারিক কবরস্থানে মা-বাবার কবরের পাশে তাকে দাফন করা হয়।
এর আগে রাত ১০ টার দিকে মধ্য চরনোয়াবাদ এলাকায় আলতাজের রহমান ডিগ্রি কলেজ মাঠে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। নুরে আলমের জানাজায় কয়েক হাজার মানুষের ঢল নামে।

এদিকে নুরে আলম এর লাশ ভেদুরিয়া ফেরিঘাট এলাকায় আসলে নেতা-কর্মিরা তাকে এক নজর দেখার জন্য রাস্তার দু’পাশে অবস্থান নেয়। ভেদুরিয়া ফেরীঘাট এলাকা থেকে শতাধিক মোটরসাইকেলের বহর দিয়ে লাশবাহী এম্বুলেন্স ভোলায় আনা হয়। এ সময় রাস্তার দু’পাশে শোকার্ত মানুষের ভীড় লক্ষ্য করা যায়। নুরে আলমের লাশবাহী এম্বুলেন্স ইলিশা বাস স্ট্যান্ড, নতুন বাজার, বাংলাস্কুল মোড় হয়ে রাত সাড়ে ৮ টার দিকে বিএনপির দলীয় কার্যালয়ে সামনে গিয়ে থামে।
এ সময় কান্নায় ভেঙ্গে পড়েন তার দীর্ঘদিনের রাজনৈতিক সহযোদ্ধারা। এখানে কিছুক্ষণ অবস্থানের পর তার লাশ নেয়া হয় নিজ বাড়িতে। সেখানেও স্বজনদের আহাজারিতে আকাশ-বাতাশ ভাড়ী হয়ে উঠে। কান্নায় ভেঙ্গে পড়েন পরিবারের লোকজন ও আত্মীয়-স্বজন,পাড়া-প্রতিবেশরা। বাড়ি থেকে তার লাশ আনা হয় আলতাজের রহমান ডিগ্রি কলেজ মাঠে জানাজা নামাজের জন্য।

0 Shares