Home » জাতীয় » মহালছড়ি ৪নং ইউপি পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার মাঝি হতে চান মোঃগিয়াস উদ্দিন

মহালছড়ি ৪নং ইউপি পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার মাঝি হতে চান মোঃগিয়াস উদ্দিন

 

লোকমান হোসেন খাগড়াছড়ি : খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলার ৪নং মাইসছড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচনে,আগামীতে ৪নং মাইসছড়ি ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগের সভাপতি মোঃ গিয়াস উদ্দিন নৌকার মাঝি হতে চান।

মহালছড়ি উপজেলা গতবারের ৪নং ইউনিয়ন পরিষদ নির্বাচনেও মোঃ গিয়াস উদ্দিন দলীয় সমর্থনে নৌকা প্রতীকে নির্বাচন করে,সামান্য ভোটের ব্যবধানে ( নির্বাচনী কৌশলগত কারণে ) পরাজিত হয়েছিলেন তিনি।

কিন্তু হাল ছাড়েননি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ গিয়াস উদ্দিন, গত নির্বাচন থেকে শিক্ষা নিয়েছেন। গত পাঁচ বছর যাবত অত্র এলাকার মানুষের সেবার মধ্যে দিয়ে হাল ধরেন রেখেছেন, আগামী নির্বাচনে দলীয় মনোনয়ন পত্র নৌকা প্রতীক পেলে শতভাগ বিজয় নিশ্চিত বলেও জানান ত্যাগী এই ইউপি নেতা।

 

আরও পড়ুন :

খাগড়াছড়ি ৬ষ্ঠ পৌর পরিষদ, নবনির্বাচিত পৌর ৭তম পরিষদের কাছে দায়িত্ব হস্তান্তর করেন।

খাগড়াছড়ি সদরসহ  আগুনে পুড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে চেক বিতরণ

খাগড়াছড়ি’র মহালছড়ি উপজেলার ৪নং মাইসছড়ি ইউপির আওয়ামী লীগের সভাপতি মোঃ গিয়াস উদ্দিন আরো বলেন,২০১৬ সালের নির্বাচনী প্রস্তুতির চেয়ে এবার অর্থাৎ ২০২১ সালের ইউপির নির্বাচনে আগের থেকে অনেক বেশি প্রস্তুতি ও সচেতনতা এবং জনসম্পৃক্ততা নিয়েই এগুচ্ছি বলেও জানান তিনি।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ গিয়াস উদ্দিন আরো জানান, আমাদের অভিভাবক, জেলা আওয়ামী লীগের একমাত্র কর্ণধার বাবু কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপির দোয়া কামনা করছি।

পাশাপাশি আমি স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগসহ দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের এবং নির্বিশেষে সকলের দোয়া ও আর্শীবাদ কামনা করছি।(r)

0 Shares