Home » খেলাধুলা » মাইজিপি’তে র‍্যাবিটহোলবিডি’র আইপিএল ম্যাচ দেখতে পারবেন গ্রামীণফোন গ্রাহকরা

মাইজিপি’তে র‍্যাবিটহোলবিডি’র আইপিএল ম্যাচ দেখতে পারবেন গ্রামীণফোন গ্রাহকরা

 

 

ঢাকা : টেক সার্ভিস লিডার ও ডিজিটাল বাংলাদেশের কানেক্টিভিটি পার্টনার গ্রামীণফোন গ্রাহকদের জন্য মোবাইল ব্যালেন্স ব্যবহার করে র‍্যাবিটহোল বিডি’র সাবস্ক্রিপশন কেনার মাধ্যমে এর ফ্ল্যাগশিপ অ্যাপ ‘মাইজিপি’ -তে আইপিএল ম্যাচ উপভোগের দারুণ সুযোগ নিয়ে এসেছে।

এই প্রথমবারের মতো, গ্রামীণফোন গ্রাহকরা ডিরেক্ট অপারেটর বিলিং (ডিওবি) -এর মাধ্যমে র‍্যাবিটহোলবিডি’র ওয়েবে (https://www.rabbitholebd.com/) এবং অ্যাপের মাধ্যমে আইপিএল’র সকল ম্যাচ সরাসরি দেখতে পারবেন। অর্থাৎ, গ্রাহকরা তাদের মোবাইল ব্যালেন্স ব্যবহার করে সহজেই ম্যাচগুলো উপভোগ করতে পারবেন। গ্রামীণফোনের গ্রাহকরা মাইজিপি অ্যাপ থেকেও সরাসরি এই ম্যাচগুলো উপভোগ করতে পারবেন। ২৬ মার্চ থেকে ২৯ মে পর্যন্ত আইপিএল’র মোট ৭৪টি ম্যাচ অনুষ্ঠিত হবে।

গ্রাহকদের এ সুবিধা প্রদানে র‍্যাবিটহোলবিডি’র সাথে পার্টনারশিপ করেছে গ্রামীণফোন। সম্প্রতি, রাজধানীর জিপি হাউসে গ্রামীণফোন ও কনটেন্ট ম্যাটারসের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে আয়োজিত এক অনুষ্ঠানে এই সেবা চালুর ঘোষণা দেয়া হয়।

গ্রামীণফোন ব্যবহারকারীরা বিভিন্ন প্যাকেজ কেনার মাধ্যমে এই সুবিধা উপভোগ করতে পারবেন। এই সুবিধা উপভোগের জন্য দৈনিক প্যাকেজ (২০ টাকায় ২৪ ঘন্টা মেয়াদে একবারে সকল কনটেন্ট দেখার সুবিধা), মাসিক প্যাকেজ (৯৯ টাকায় ৩০ দিন মেয়াদে একবারে কিংবা অটো-রিনিউয়াল সুবিধায় সকল কনটেন্ট উপভোগের সুবিধা) এবং ৬-মাসের প্যাকেজ (৪৯৯ টাকায় ১৮০ দিন মেয়াদে একবারে কিংবা অটো-রিনিউয়াল সুবিধায় সকল কনটেন্ট দেখার সুবিধা) রয়েছে। পছন্দের প্যাকেজটি বেছে নিয়ে ব্যবহারকারীরা গ্রামীণফোনের বাফারমুক্ত ফোরজি ইন্টারনেটের সাথে আইপিএল’র সকল ম্যাচ উপভোগ করতে পারবেন।

 

 

-প্রেস বিজ্ঞপ্তি

0 Shares