Home » বিনোদন » মাকে নিয়ে নিশিতার গান

মাকে নিয়ে নিশিতার গান

বিনোদন ডেস্ক, নিউটার্ন.কম : ‘তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ নামে রিয়েলিটি শো থেকে উঠে আসা সঙ্গীতশিল্পী নিশিতা বড়ুয়া। ক্যারিয়ারের শুরু থেকে এখনও নিয়মিত গান করছেন। এবার মাকে নিয়ে একটি গান করেছেন এ সঙ্গীতশিল্পী।

‘আমার এক পাল্লাতে পৃথিবী দাও, এক পাল্লাতে মা, তবু মায়ের দামে পৃথিবীটাও কিনতে চাই না’- এমন কথার গানটি লিখেছেন এবং সুর করেছেন জাহাঙ্গীর রানা। সঙ্গীতায়োজন করেছেন জাহিদ হাসান বাবু। গানটির ভিডিও পরিচালনা করেছেন শিল্পী নিজেই। এবারই প্রথম মিউজিক ভিডিও নির্মাণ করেছেন তিনি।

নিশিতা বলেন, ‘মাকে নিয়ে গাওয়া এ গানটি গেল মা দিবসে প্রকাশের ইচ্ছা ছিল। কিন্তু সে সময় প্রকাশ পেলে তা খুব তাড়াহুড়া করেই করা হতো। আমার নিজেরই ভালো লাগছিল না। যে কারণে একটু সময় নিয়ে যত্ন করে গানটি প্রকাশ করেছি। মিউজিক ভিডিও নির্মাণ করেছি আমি নিজেই। তবে এটি নিয়মিত করতে চাই না। কারণ অনেক কাজ একসঙ্গে করলে আইডিনটিটি ক্রাইসিসে পড়তে হয়। গানেই পূর্ণ মনোযোগ দিতে চাই। মা গানটি শোনার জন্য বিশেষ অনুরোধ রইলো।’

১১ অক্টোবর গানটি প্রকাশিত হয়েছে পরানের গান নামে একটি ইউটিউব চ্যানেলে। এদিকে আরেকটি ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে নিশিতার নতুন গান ‘মেঘলা আকাশ’। বর্তমানে স্টেজ শো নিয়েই ব্যস্ত সময় কাটাচ্ছেন এ সঙ্গীতশিল্পী।

নিউটার্ন.কম/এআর

14 Shares