Home » জাতীয় » মাটিরাঙ্গার ৭,৮,৯ নং ওয়ার্ডে জয়নব বিবি,বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত।
খাগড়াছড়ি'র মাটিরাঙ্গা পৌরসভার ৪র্থ পৌর পরিষদ নির্বাচনে ৭,৮,৯, নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর, মোছাঃ জয়নব বিবি'র

মাটিরাঙ্গার ৭,৮,৯ নং ওয়ার্ডে জয়নব বিবি,বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত।

মোঃ লোকমান হোসেন খাগড়াছড়িঃ

খাগড়াছড়ি’র মাটিরাঙ্গা পৌরসভার ৪র্থ পৌর পরিষদ নির্বাচনে ৭,৮,৯, নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর, মোছাঃ জয়নব বিবি’র কোন প্রতিদ্বন্দ্বী না থাকায় বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন।

গত ২৭/০১/২১ ইং তারিখে নির্বাচনী প্রতীক বরাদ্দ সম্পন্ন হওয়ার পর মাটিরাঙ্গার নির্বাচন কমিশনার এ ঘোষণা দেন।

মাটিরাঙ্গা পৌর সভার ৭,৮,৯ নং ওয়ার্ডের এলাকাবাসীর মধ্যে একাধিক ব্যক্তির নিকট সংরক্ষিত মহিলা আসনের মোছাঃ জয়নব বিবির প্রতিবন্ধী না থাকার কারণ জানতে চাইলে একাধিক ভোটার উপস্থিতি হয়ে বলেন, মহিলা কাউন্সিলরকে আমরা সুখে দুঃখে আমাদের পাশে পাই, ডাক দেওয়ার আগেই উনি সব সময় আমাদের পাশে থাকেন। তাই এক কথায় আমরা তিন ওয়ার্ডের মানুষ মোছাঃ জয়নব বিবিকে সন্মান দিয়েছি এবং এ সন্মান উনি প্রাপ্ত ছিল বলে,আমরা মনে করি।

আরও পড়ুনঃ ভোলায় ভোটকেন্দ্রে মোবাইল ব্যবহার করায় ২ এজেন্ট আটক

কাউনিয়ায় শীতার্ত মানুষের পাশে আমসা পরিবার

খাগড়াছড়ি’র মাটিরাঙ্গার ৪র্থ পৌর পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর মোছাঃ জয়নব বিবি বলেন,২০০৩ সালে প্রথম পৌর পরিষদ নির্বাচনে আমার সংরক্ষিত ওয়ার্ডে সাতজন প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিল। দ্বিতীয় পৌর পরিষদ মাটিরাঙ্গা পৌর নির্বাচনে আমার পাঁচজন প্রতিদ্বন্দ্বী, তৃতীয় পৌর পরিষদ নির্বাচনে একজন প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিল। এবার মাটিরাঙ্গা ৪র্থ পৌর পরিষদের নির্বাচনে আমার ৭,৮,৯ নং ওয়ার্ডের আমি ৪র্থ বারে মত প্রার্থী হওয়ায় অন্য কোন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করতে আসেননি। আমি এভাবে বলবো না,আমি বলবো জনগণ আমার প্রতিদ্বন্দ্বী হিসেবে কাউকে ধারা করাননি।

আমার অত্র ওয়ার্ডের সাধারণ জনগণ আমাকে যে ভালবাসার দৃষ্টান্ত দেখিয়েছেন,আমি তাদের ভালোবাসায় চিরঋনী হয়ে গেলাম। তাই এখন আমি পৌর কাউন্সিলর হিসেবে কাজ করবো না, আমি ৭,৮,৯ নং ওয়ার্ড বাসীর সেবক হিসেবে তাদের সেবা নিশ্চিত করার চেষ্টা করে যাবো। কিছু করতে পারবো বলবো না চেষ্টা করবো আর সুখে দুঃখে সব সময় সবার পাশে থাকবো ইংশাল্লাহ।

তিনি আরো বলেন আমার বাবা আমাকে সব সময় একটা কথা বলতো,কারো বিপদে কিছু করতে না পারলেও , তার বা তাদের পাশে থাককিও এতে বিপদ ‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌ গ্রস্থ ব্যক্তি সাহস পাবে। আমি সেটাই করবো।

0 Shares