Home » জাতীয় » মানসিক ভারসম্যহীন নারীকে ধর্ষণ

মানসিক ভারসম্যহীন নারীকে ধর্ষণ

 

নিউটার্ন ডেস্ক: বরগুনার বামনা উপজেলার দক্ষিণ কাকচিড়া গ্রামে মানষিক ভারসম্যহীন এক নারীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত ধর্ষক গুদিঘাটা গ্রামের আজু খানের ছেলে দুই সন্তানের জনক মো. আফজাল খান (৪৬)। ধর্ষণের বিষয়টি স্থানীয়রা টের পেয়ে ৯৯৯ এ কল করে পুলিশের সহায়তা চান।

আজ বুধবার সকালে বামনা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই নারীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় বামনা থানায় মামলার প্রস্তুতি চলছে।

থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল মঙ্গলবার সন্ধ্যায় ওই মানষিক ভারসম্যহীন নারীকে ঘরে একা রেখে তার স্বজনরা অন্যত্র চলে যায়। এ সময় ওই ঘরের পাশ দিয়ে অভিযুক্ত ধর্ষক আফজাল খান যাচ্ছিলো। সে ঘরে লোকজন নেই এটা বুঝতে পেরে ওই নারীকে কয়েক দফা ধর্ষণ করে পালিয়ে যায়। এতে ওই নারী গুরুতর অসুস্থ্য হয়ে পড়েন। পরে স্থানীয়রা বিষয়টি টের পেয়ে বুধবার সকালে ৯৯৯ এ কল করে জানান। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই নারীকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন। অভিযুক্ত ধর্ষক আফজাল খান ঘটনার পর থেকে পালাতক রয়েছে।

স্থানীয় ইউপি সদস্য সগীর হোসেন জানান, বিষয়টি আমাকে কোনো পক্ষই জানায়নি। তাই আমি এ ব্যাপারে কিছুই জানার চেষ্টা করিনি। তবে লোক মুখে ধর্ষণের ঘটনাটি শুনেছি।

এ ব্যাপারে বামনা থানার এসআই অনুপ কুমার বলেন, ৯৯৯ থেকে বিষয়টি জানার পরে ঘটনাস্থলে গিয়ে ধর্ষণের শিকার ওই নারীকে উদ্ধার করে থানায় নিয়ে আসি। তবে অভিযুক্ত ধর্ষক আফজাল খান পলাতক থানায় তাকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। ওই নারীরর স্বজনরে পক্ষে বামনা থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিউটার্ন.কম: /AR

6 Shares