Home » আন্তর্জাতিক » মীরাক্কেলের আবু হেনা রনির বাবা মারা গেছেন

মীরাক্কেলের আবু হেনা রনির বাবা মারা গেছেন

 

পশ্চিমবঙ্গের চ্যানেল জি-বাংলার জনপ্রিয় কমেডি শো ‘মীরাক্কেল সিজন ৬’-এর বিজয়ী আবু হেনা রনির বাবা আবদুল লতিফ মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

বৃহস্পতিবার (৩১ অক্টোবর) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে রনির বাবা নাটোরের সিংড়া উপজেলার বিলদহর গ্রামে তাদের বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

আবু হেনা রনির বন্ধু মীরাক্কেল-৯ আসরের দ্বিতীয় রানারআপ কমর উদ্দিন আরমান চ্যানেল আই অনলাইনে বলেন, রনির বাবা ছিলেন অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক। তিনি প্রায় ৯ বছর যাবত প্যারালাইজডে আক্রান্ত। এরমধ্যে তার একাধিকবার স্ট্রোক হয়েছিলো।

দীর্ঘদিন অসুস্থ থাকার পর বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটায় মারা যান রনির বাবা। শুক্রবার জুমার নামাজের পর জানাজা শেষে তার দাফন হয়েছে পারিবারিক গোরস্থানে। বাবার আত্মার শান্তি কামনা করে রনি সকলের কাছে দোয়া চেয়েছেন।

শৈশব থেকে কৌতুক উপস্থাপনার মাধ্যমে বন্ধুদের আনন্দ দিতেন আবু হেনা রনি। ২০১০ সালে ‘হা-শো’ নামে একটি অনুষ্ঠানে তিনি প্রথম কৌতুক উপস্থাপনে অংশ নেন। পরের বছর জি বাংলায় প্রচারিত কমেডি শো মীরাক্কেলে অংশগ্রহণ করে যৌথভাবে চ্যাম্পিয়ন হন রনি।

বর্তমানে আবু হেনা রনি নতুন কৌতুক অভিনেতা তৈরির পাশাপাশি বাংলাদেশে কৌতুকে আরও জনপ্রিয় করার লক্ষে ‘বুনো পায়রা’ নামে একটি প্রতিষ্ঠান পরিচালনা করেন।

নিউটার্ন.কম/AR

49 Shares