Home » জাতীয় » মুক্তাগাছা পৌরসভা পরিষদ সংবর্ধিত

মুক্তাগাছা পৌরসভা পরিষদ সংবর্ধিত

 

ময়মনসিংহ প্রতিনিধি :

মুক্তাগাছা পৌরসভার নব নির্বাচিত মেয়র আলহাজ বিল্লাল হোসেন সরকারসহ পৌরসভার কাউন্সিলরদের সংবর্ধনা দিয়েছে ঢাকাস্থ মুক্তাগাছা উপজেলা কল্যাণ সমিতি।পৌর মিলনায়তনে সমিতির নেতৃবৃন্দ মেয়র ও কাউন্সিলরদের হাতে ফুলেল শুভেচ্ছাসহ সম্মাননা স্মারক হিসেবে ক্রেস্ট তুলে দেন।
ঢাকাস্থ মুক্তাগাছা উপজেলা কল্যাণ সমিতির আহবায়ক মো. সোহরাওয়াদ্দীনের সভাপতিত্বে সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও সদস্য সচিব মো.শাহ আলম সিদ্দিকী মানিক, সাবেক অর্থ সম্পাদক ও সদস্য মাসুদ আহমেদ খান দিপু, সাবেক সাংঘঠনিক সম্পাদক ও সদস্য মো, জিয়াউল ইসলাম বাদল সিনিয়র সদস্য মনজুরুল ইসলাম খান ইলিয়াস ও সাবেক সমাজকল্যাণ সম্পাদক নূরে আলম সিদ্দিকীসহ পৌর কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় বক্তারা মুক্তাগাছার সন্তান হিসেবে পৌরসভাকে একটি আধুনিক মডেল পৌরসভা হিসেবে গড়তে সকল প্রকার উন্নয়নে কাজে সহযোগিতা করার প্রতিশ্রুতি দেন।
এসময় পৌর মেয়র আলহাজ বিল্লাল হোসেন সরকার বলেন, দীর্ঘ সময় অবহেলিত উন্নয়ন বঞ্চিত পৌরসভাকে উন্নয়নের রোল মডেল করতে হলে সকলের সহযোগিতা প্রয়োজন।বিশেষ করে সরকারের সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কেএম খালিদ এমপি’র কথা স্মরণ করে বলেন, স্বপ্নেগাথা মুক্তাগাছার কারিগর হিসেবে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তারই অংশ হিসেবে মুক্তাগাছা পৌরসভাকে আধুনিক রোল মডেল হিসেবে সকল প্রকার উন্নয়নে সহযোগিতা করে যাচ্ছেন বলে তাকে ধন্যবাদ জ্ঞাপন করেন।r

0 Shares