Home » সারাদেশ » মুক্তিপণ না পেয়ে ৭ বছরের শিশুকে হত্যা

মুক্তিপণ না পেয়ে ৭ বছরের শিশুকে হত্যা

 

নিউটার্ন ডেস্ক: ঢাকার ধামরাইয়ে আবার মাথাচাড়া দিয়ে উঠেছে অপহরণকারী দলের সদস্যরা। অপহরণের পর মুক্তিপণ না পেয়ে মোহাম্মদ মবিন মিয়া নামে ৭ বছরের এক শিশুকে হত্যা করেছে অপহরণকারীরা।

অপহরণের ৫ দিন পর বুধবার সকালে পুলিশ শিশু মবিনের লাশ উদ্ধার করেছে ও ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

পারিবারিক ও এলাকাবাসী লোকজন জানান,৭ ডিসেম্বর বিকাল ৫টার দিকে স্কুল থেকে বাড়ি ফেরার পথিমধ্যে দ্বিতীয় শ্রেণির স্কুলছাত্র শিশু মবিন অপহৃত হয়। অপহরণকারীরা মুক্তিপণ আদায় করতে অপহৃত শিশু মবিনের বাড়িতে মোবাইল ফোন নম্বর লেখা একটি চিরকুট পাঠায়।

চিরকুটে লেখা রয়েছে, ছেলেকে জীবিত ফিরে পেতে হলে এ মোবাইল ফোন নম্বরে যোগাযোগ করো।

বিষয়টি ধামরাই থানা পুলিশকে সঙ্গে সঙ্গে জানানো হয়। অপহরণকারীরা বিষয়টি টের পেয়ে শিশু মবিনকে হত্যা করে।

পুলিশ অপহৃত শিশু মবিনকে জীবিত উদ্ধারে ব্যর্থ হলে পুলিশ চিরকুটের সূত্র ধরে আজিজুল হক নামে এক ব্যক্তিকে গ্রেফতার করে। পরে তার দেয়া স্বীকারোক্তি অনুযায়ী আজিজুলের বাড়ি থেকে ২০০ মিটার দূরে একটি খালের কচুরিপানার মধ্য থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়।

এ ব্যাপারে ধামরাই থানার পরিদর্শক মাসুদুর রহমান জানান, ৭ ডিসেম্বর স্কুল থেকে বাড়ি ফেরার পথিমধ্যে নিখোঁজ হয় শিশু মবিন। পরে এ ঘটনায় তার পরিবার থানায় একটি অভিযোগ দিলে পুলিশ তদন্তে নামে। অপহৃত শিশুকে জীবিত উদ্ধারের সব ধরনের পদক্ষেপই গ্রহণ করে পুলিশ।

এ অপহরণের ঘটনায় আরও কেউ জড়িত আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। এ ব্যাপারে ধামরাই থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে তিনি জানান।

নিউটার্ন.কম: /AR

40 Shares