Home » আন্তর্জাতিক » মুখ্যমন্ত্রী প্রার্থী হতে চান ট্যাক্সি চালক, মোদিকে চিঠি

মুখ্যমন্ত্রী প্রার্থী হতে চান ট্যাক্সি চালক, মোদিকে চিঠি

আন্তর্জাতিক ডেস্ক, নিউটার্ন.কম : প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহসহ কেন্দ্রীয় নেতাদের চিঠি লিখে আসন্ন বিধানসভা ভোটে বিজেপির প্রার্থী হওয়ার আবেদন জানিয়েছেন কলকাতার জোড়াসাঁকোর ট্যাক্সিচালক উত্তম মালি।

প্রতিদিন হলুদ ট্যাক্সিতে করে শহরের নানা প্রান্তে যাত্রীদের গন্তব্যে পৌঁছে দেন উত্তম। সকাল থেকে রাত পর্যন্ত পথে নানান অভিজ্ঞতার সম্মুখীন হন তিনি। নিজে একজন কট্টর বিজেপি সমর্থক। জোড়াসাঁকো এলাকায় বাবা-মা, দুই সন্তান ও স্ত্রীকে নিয়ে থাকেন উত্তম। সময় পেলেই দলের বিভিন্ন কর্মসূচিতে সক্রিয়ভাবে অংশ নেন।

আরও পড়ুন :

দেশে একজনও গৃহহীন থাকবে না : নৌপরিবহন প্রতিমন্ত্রী

দেশকে উন্নত করতে হলে কৃষিকে উন্নত করতে হবে : কৃষি মন্ত্রী

 

উত্তম বলেন, ‘মমতা বন্দ্যোপাধ্যায়ের আমলে রাজ্যের বিভিন্ন পেশার সঙ্গে যুক্ত মানুষজন চরম অবহেলিত ও অত্যাচারিত হচ্ছেন। হাতে কাজ নেই। পেটে ভাত নেই। দুর্নীতি, স্বজনপ্রীতি থেকে অনুন্নয়ন ও বেকারত্ব। পশ্চিমবঙ্গ ক্রমশ গোটা ভারতের মধ্যে পেছনের সারিতে চলে যাচ্ছে৷ তাই রাজ্য বদলের ভাবনা নিয়েই ভোটে দাঁড়াতে চাই।’

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি থেকে শুরু করে অমিত শাহসহ কেন্দ্রীয় নেতাদের কাছে ইতিমধ্যেই বায়োডাটা দিয়ে আবেদন করেছেন উত্তম। তাদের কাছে পাঠানো ইমেইলে আগামী বিধানসভা নির্বাচনে বিজেপির প্রার্থী করার আবেদন জানানোর পাশাপাশি স্পিড পোস্টের মাধ্যমেও সেই আবেদনের কপি পাঠিয়েছেন তিনি।

উত্তম আরও বলেন, ‘ভালবাসার শহর কলকাতা তথা গোটা রাজ্যের সার্বিক উন্নয়ন ঘটানোর লক্ষ্যেই আমাকে বিধায়ক পদপ্রার্থী করার আবেদন করেছি। তবে আমি জানি না শেষ পর্যন্ত দলের কেন্দ্রীয় নেতৃত্ব আমার এ আবেদন মঞ্জুর করবে কি-না। দল প্রার্থী করুক বা না করুক জীবনের শেষ দিন পর্যন্ত আমি মানুষের সেবায় নিয়োজিত থাকব।
নিউটার্ন.কম/এআর

0 Shares