Home » প্রধান খবর » মেলান্দহে অনলাইন ক্যাসিনোর ৫ সদস্য আটক

মেলান্দহে অনলাইন ক্যাসিনোর ৫ সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক, নিউটার্ন.কম : মেলান্দহে বুধবার বিকালে ক্যাসিনো বিরোধী অভিযানে ৫ জনকে আটক করেছে র‌্যাব-১৪। তারা অনলাইন ক্যাসিনোর সদস্য। আটককৃত হলো, মাসুম (৩৫), সোহাগ (২৩), মশিউর রহমান (৩০), ফরহাদ হোসেন (৩৫), নোমান হোসেন (৩২)। এসময় তাদের কাছ থেকে নগদ ৩ লাখ ৭৬ হাজার ৩শ’ ১০ টাকাসহ ক্যাসিনো জুয়ার মালামাল জব্দ করা হয়।

র‌্যাব-১৪ এর জামালপুর ক্যাম্পের কর্মকর্তা মো. তোফায়েল আহমেদ মিয়া জানান, দীর্ঘদিন যাবৎ অনলাইন ক্যাসিনো জুয়া চলছিল। বিভিন্ন গোয়েন্দার মাধ্যমে সংবাদটি নিশ্চিত করার পর অভিযান পরিচালনা করি। উপজেলা সদরের জিন্নাহ মার্কেট এবং ফলের হাটির একটি ফ্যাক্সিলোডের দোকান থেকে বিকাল ৩ টার দিকে তাদের আটক করা হয়। এসময় নগদ টাকাসহ ক্যাসিনো খেলার ৯টি এন্ড্রয়েট মোবাইল সেট, নাইন উইকেটস লাইন সফটওয়্যার, ৬টি এটিম কার্ড, ১টি এন্ড্রয়েট হাত ঘড়ি, ২টি ওয়ালেট ও কম্পিউটার জব্দ করা হয়েছে।

এই ক্যাসিনোর সাথে দেশি-বিদেশি কোন লোকের সম্পৃক্ততা আছে কিনা? সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে র‌্যাব কর্মকর্তা তোফায়েল আহমেদ মিয়া জানান, আরও তদন্ত এবং সফটওয়্যার পরীক্ষা নিরীক্ষার পর কারোর সম্পৃক্ততা পেলে ব্যবস্থা নেয়া হবে। আমাদের অভিযানও অব্যাহত থাকবে।

উল্লেখ্য, জিন্নাহ মার্কেটের আড্ডা ক্যাফে এবং ফ্লেক্সিলোডের দোকানের অন্তরালে অনলাইন ক্যাসিনো জুয়া চলছিল।

নিউটার্ন.কম/এআর

0 Shares