Home » অর্থনীতি » মোহাম্মদ শামি: ভারতীয় ক্রিকেট বোর্ড ব্যভিচার ও স্ত্রী নির্যাতনের অভিযোগে তার বিরুদ্ধে ব্যবস্থা নেবে না

মোহাম্মদ শামি: ভারতীয় ক্রিকেট বোর্ড ব্যভিচার ও স্ত্রী নির্যাতনের অভিযোগে তার বিরুদ্ধে ব্যবস্থা নেবে না

নিউটার্ন ডেস্ক

ভারতের ক্রিকেট বোর্ড বলেছে পুলিশ ফাস্ট বোলার মোহাম্মদ শামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করলেও তারা তার বিরুদ্ধে কোন ব্যবস্থা নেবে না।

মোহাম্মদ শামি তার স্ত্রীকে ঘরে নির্যাতন করেছেন তার স্ত্রী এই অভিযোগ আনার এক বছর পর তার বিরুদ্ধে এই গ্রেপ্তারি পরোয়ানা জারি হয় গতকাল সোমবার।

শামিকে ১৫ দিনের মধ্যে আদালতে হাজির হতে হবে এবং জামিনের আবেদন করতে হবে।

তিনি ওয়েস্ট ইণ্ডিজ-এ সফররত ভারতীয় টিমের টেস্ট সিরিজে অংশ নিয়েছিলেন যে সিরিজ শেষ হয়েছে গতকাল।

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড বিসিসিআই এএনআই সংবাদ সংস্থাকে বলেছে তার বিরুদ্ধে কোন ব্যবস্থা নেবার সময় এখনও আসেনি।

”আমরা চার্জশিট দেখার পর বুঝতে পারব পরিস্থিতির গুরুত্ব এবং সেই বুঝে আমরা সিদ্ধান্ত নেব যে বিসিসিআই-এর সংবিধানে এক্ষেত্রে কোন পদক্ষেপ নেয়া প্রয়োজন কিনা,” বিসিসিআই-এর একজন কর্মকর্তা ভারতীয় সাংবাদিকদের বলেছেন।

মোহাম্মদ শামি তার বিরুদ্ধে আনা সব অভিযোগ অস্বীকার করেছেন।

তার স্ত্রী, হাসিন জাহান, তার স্বামীর বিরুদ্ধে ব্যাভিচার ও পারিবারিক নির্যাতনের অভিযোগ আনেন গত বছর মার্চ মাসে সামাজিক মাধ্যমে।

হাসিন জাহান তার ফেসবুক অ্যাকাউন্টে বেশ কিছু মেসেজ পোস্ট করেছেন যেগুলো তিনি অিভযোগ করেছেন তাদের চার বছরের বিবাহিত জীবনে তার স্বামী বিভিন্ন নারীকে পাঠিয়েছিলেন।

তার অভিযোগ মোহাম্মদ শামি-র বেশ কয়েকজনের সঙ্গে প্রণয় ছিল এবং তিনি আরও বলেছেন ”স্বামী তাকে উপর্যুপরি শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করেছেন”।

এই ফাস্ট বোলারের ৪০ট টেস্ট ম্যাচ খেলার কৃতিত্ব রয়েছে। তিনি অভিযোগের সময় অভিযোগগুলো তার বিরুদ্ধে ”বড় একটা ষড়যন্ত্রের অংশ” বলে নাকচ করে দেন এবং বলেন এগুলো তার ”মানহানির প্রচেষ্টা”।

”আমার ব্যক্তিগত জীবন নিয়ে যেসব কথা বলা হচ্ছে তা সম্পূর্ণ মিথ্যা,” মোহাম্মদ শামি টুইটারে মন্তব্য করেছেন।

10 Shares