Home » জাতীয় » রাঙামাটিতে বন্য হাতির আক্রমণে যুবক নিহত

রাঙামাটিতে বন্য হাতির আক্রমণে যুবক নিহত

নিউটার্ন ডেস্ক
রাঙ্গামাটির লংগদুতে বন্য হাতির আক্রমণে শরিফ হোসেন (২৫) নামে এক যুবক নিহত হয়েছে। মঙ্গলবার সকালে লংগদু উপজেলার গুলশাখালী ইউনিয়নের যুবলক্ষীপাড়ায় এ ঘটনা ঘটে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, রাঙামাটির লংগদু উপজেলার গুলশাখালী ইউনিয়নের যুবলক্ষ্মীপাড়া মসজিদ থেকে বাসায় আসছিলেন স্থানীয় মো. শরিফ হোসেন। এসময় হঠাৎ বন্য হাতির পালের সামনে পড়ে যান তিনি। এসময় হাতির দল তাকে দেখে তারা করে। কিন্তু আপ্রাণ চেষ্টা করেও বন্য হাতির পালের আক্রমণের হাত থেকে বাঁচতে পারেনি তিনি। হাতি তাকে পা ও সুর দিয়ে মারাত্মক আঘাত করে। পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে স্থানীয়রা তাকে উদ্ধার করে করে লংগদু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

রাঙামাটির লংগদু উপজেলার গুলশাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আবু নাছির এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রায় সময় লংগদু উপজেলার গুলশাখালী, বগাচত্বর, ভাসাইন্যদমসহ বিভিন্ন বন্যহাতির আক্রমণে মানুষ প্রাণ হারাচ্ছে। হাতিগুলো এসব এলাকায় বেশি অবস্থান করে। সুযোগ বুঝে হঠাৎ করে আক্রমণ করে গ্রামে। বন্য হাতির কারণে এসব এলাকার মানুষ নিরাত্তাহীনতায় বসবাস করছে।

5 Shares