Home » জাতীয় » রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ ৮ মামলার আসামি নিহত

রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ ৮ মামলার আসামি নিহত

নিউটার্ন ডেস্ক
রাজবাড়ী সদর উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে আবদুর রহিম (৩৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল রোববার দিবাগত রাতে উপজেলার চন্দনী ইউনিয়নের কালীবাড়ি এলাকায় এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে ২টি ওয়ান শুটার গান, একটি গুলি, ৯টি গুলির খোসা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পুলিশের দুই সদস্যও আহত হয়েছেন।

আবদুর রহিমের বাড়ি রাজবাড়ী সদর উপজেলার ধুলদীজয়পুর গ্রামে। তাঁর বাবার নাম হাসমত আলী। পুলিশের দাবি, তিনি বিভিন্ন সময় ডাকাতির সঙ্গে জড়িত ছিলেন। পুলিশ জানায়, তাঁর বিরুদ্ধে একটি হত্যা, তিনটি ডাকাতিসহ বিভিন্ন অভিযোগে ৮টি মামলা রয়েছে।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, ‘গোপন তথ্যের ভিত্তিতে গতকাল সকালে আবদুর রহিমকে আলীপুর ইউনিয়নের ইন্দ্রনারায়ণপুর গ্রাম থেকে গ্রেপ্তার করা হয়। পরে তাঁকে নিয়ে রাত সোয়া ১১টায় দিকে অস্ত্র উদ্ধারে বের হই। তিনি কয়েকটি স্থানে আমাদের নিয়ে যান। সর্বশেষ রাত ২টার দিকে আমরা চন্দনী ইউনিয়নের কালীবাড়ি নামক স্থানে পৌঁছাই। এ সময় তাঁর সহযোগী ডাকাতেরা পুলিশের উপস্থিতি লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে ডাকাতেরা পিছু হটে। এ সময় ঘটনাস্থলে গুরুতর আহত অবস্থায় আবদুর রহিমকে পড়ে থাকতে দেখা যায়। তাঁকে উদ্ধার করে ভোর সোয়া ৪টার দিকে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।’

0 Shares