Home » প্রধান খবর » রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি মেরাজ সম্পাদক আব্দুল ওয়াদুদ

রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি মেরাজ সম্পাদক আব্দুল ওয়াদুদ

নিজস্ব প্রতিবেদক, নিউটার্ন.কম : রাজশাহী জেলা আওয়ামী লীগের নতুন কমিটিতে চমক দিলেন দুই সাবেক সংসদ সদস্য। রোববার বিকেলে স্থানীয় শিল্পকলা একাডেমি মিলনায়তনে রাজশাহী জেলা আওয়ামী লীগের সম্মেলনের দ্বিতীয় অধিবেশন অনুষ্ঠিত হয়। নতুন সভাপতি হিসেবে মেরাজ উদ্দিন মোল্লা ও সাধারণ সম্পাদক হিসেবে কাজী আবদুল ওয়াদুদ দারার নাম ঘোষণা করেন দলের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম। সভাপতি ও সাধারণ সম্পাদক দুজনই যথাক্রমে রাজশাহী-৩ এবং রাজশাহী-৫ আসনের সংসদ সদস্য ছিলেন।

এর আগে রোববার বেলা সোয়া ১১টায় রাজশাহী বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্স মাঠে জেলা আওয়ামী লীগের সম্মেলন উদ্বোধন ও প্রধান অতিথির ভাষণ দেন দলের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম।

উদ্বোধনী অনুষ্ঠানের সমাপনীতে জানানো হয়, বিকেল সাড়ে ৩টায় শিল্পকলা একাডেমিতে শুধুমাত্র সম্মেলনের কাউন্সিলরদের উপস্থিতিতে নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হবে। এরপর কড়া নিরাপত্তা ব্যবস্থার মধ্য দিয়ে কাউন্সিলের দ্বিতীয় অধিবেশন শুরু হয়। সেখানে মেরাজ উদ্দিন মোল্লা, আসাদুজ্জামান আসাদ ও রায়হানুল হক রায়হান নিজেদের সভাপতি পদে প্রার্থিতা ঘোষণা করেন। পরে তাদের তিনজনকে নিয়েই সমঝোতা করতে রুদ্ধদ্বার বৈঠকে বসেন দলের কেন্দ্রীয় নেতারা।

বৈঠক থেকে বেরিয়ে এসে কাউন্সিলরদের সামনে নতুন সভাপতি হিসেবে সাবেক এমপি মেরাজ উদ্দিন ও সাধারণ সম্পাদক সাবেক এমপি আবদুল ওয়াদুদ দারার নাম ঘোষণা করেন মোহাম্মদ নাসিম। এ সময় এক নম্বর যুগ্ম সম্পাদক হিসেবে বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান লায়েব উদ্দিন লাবলু ও দুই নম্বর যুগ্ম সম্পাদক হিসেবে পবা-মোহনপুরের সংসদ সদস্য আয়েন উদ্দিনের নাম ঘোষণা করা হয়।

উল্লেখ্য, রাজশাহী জেলা আওয়ামী লীগের সর্বশেষ ত্রি-বার্ষিক সম্মেলন হয়েছিল ২০১৪ সালের ৬ ডিসেম্বর।

নিউটার্ন.কম/এআর

3 Shares