Home » জাতীয় » রাজাপুরে মনোনয়নপত্র দাখিল করেছেন মিজান

রাজাপুরে মনোনয়নপত্র দাখিল করেছেন মিজান

 

রাজাপুর প্রতিনিধি : ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩নং রাজাপুর ইউনিয়নের ৯নং ওয়র্ডের সাধারণ সদস্য পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন অত্র ওয়ার্ডের সকলের প্রিয় মুখ, আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক সু-পরিচিতি মোঃ মিজান। মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন বৃহস্পতিবার (১৮মার্চ) সকাল ১১টায় উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন।
জানা যায়, মোঃ মিজান দুই বার অত্র ওয়ার্ডের জনপ্রতিনিধি হিসেবে নির্বাচিত হয়েছিলেন। সব সময় নিজ এলাকার সাধারণ মানুষের পাশে ছিলেন। সে এক জন সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান। ইতিমধ্যে নিজ এলাকায় প্রচার-প্রচারনা করে ভোটার নারী-পুরুষ সহ যুব সমাজের মন জয় করে নিয়েছেন। মোঃ মিজান আওয়ামী লীগ পরিবারের সন্তান ও ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছেন।
এবিষয়ে স্থানীয়রা জানান, মিজান এর মত যোগ্য, সৎ ও আস্থাভাজন মানুষকে আবারো আমাদের মেম্বার হিসেবে প্রয়োজন। তাই আমরা তাকে মূল্যবান ভোট দিয়ে আমাদের জনপ্রতিনিধি করতে চাই ও বিজয়ের মালা পড়াতে চাই।
ইউপি সদস্য পদপ্রার্থী মিজান বলেন, আমি আসন্ন ইউপি নির্বাচনে ৩নং রাজাপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মেম্বার পদপ্রর্থী হিসেবে আপনাদের কাছে দোয়া, সহযোগিতা, ও ভালোবাসা কামনা করছি।
উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে জানা যায়, মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ১৯ মার্চ এবং প্রত্যাহারের শেষ তারিখ ২৪ মার্চ। ১১ এপ্রিল রবিবার ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।r

0 Shares