Home » জাতীয় » রাজাপুরে রাস্তায় নির্মাণাধীন ভবনের মালামাল, দুর্ঘটনার আশংকা

রাজাপুরে রাস্তায় নির্মাণাধীন ভবনের মালামাল, দুর্ঘটনার আশংকা

 

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি :

ঝালকাঠির রাজাপুর উপজেলা সদরের টিএনটি রোড সংলগ্ন চলাচলের রাস্তায় ও রাজাপুর মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের একমাত্র খেলার মাঠে নির্মাণাধীন ভবনের মালামাল রাখায় দুর্ভোগ হচ্ছে চলাচলে এবং বিঘ্ন ঘটছে খেলাধুলায়।

আরও পড়ুন :

সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক আসাদুজ্জামান সেন্টুর পিতার মৃত্যু: বিভিন্ন মহলের শোক

রোহিঙ্গাদের জন্মসনদ প্রদান: কারাগারে সুনামগঞ্জ পৌরসভার সাবেক প্যানেল মেয়র

এ বিষয়ে সংশ্লিষ্টদের কাছে অভিযোগ দিলেও এর কোন সমাধান হচ্ছেনা বলে জানান স্থানীয়রা। স্থানীয়রা অভিযোগ করেন, উপজেলার টিএনটি সড়ক এলাকার নুরুল ইসলাম এর ছেলে মো. শাহিন হাওলাদার টিএনটি সড়ক এলাকায় চলাচলের পথ ও মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের একমাত্র খেলার মাঠটির দক্ষিণ পার্শ্বে নির্মাণাধীন ভবনের মালামাল রেখে বহুতল ভবন নির্মাণ করছেন।

 

এ সকল মালামাল রাখার কারণে ছেলে-মেয়েদের খেলাধুলা করাসহ চলাচলে বিগ্ন ঘটছে এবং যে কোন মুহূর্তে দুর্ঘটনা ঘটার আশঙ্কা রয়েছে। স্থানীয়রা আরও জানান, মালামাল অন্যত্র সরিয়ে নিতে শাহিনকে কয়েকবার অনুরোধ জানালেও সে তাতে কোন তোয়াক্কা করছে না বরঞ্চ হুমকি দিচ্ছে। এদিকে শাহিন হাওলাদার সরকারি বিধিমালা লঙ্ঘন করে প্রভাব খাটিয়ে ভবন নির্মাণ করার বিষয়ে স্থানীয় মৃত. আ: মন্নান হাওলাদারের ছেলে মো. নজরুল ইসলাম চাঁন বাদী হয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ইউএনও এর বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেন। আবাসিক এলাকায় অপরিকল্পিত ভাবে ভবন নির্মাণ করায় যে কোন সময় দুর্ঘটনা ঘটতে পারে বলে মনে করেন চাঁন। এ বিষয়ে স্থানীয়রা সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ও প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন।
এ নিয়ে শাহিন হাওলাদার বলেন, “ দুই দিনের জন্য রেখেছিলাম, এখন মালামাল অন্যত্র সরিয়ে নিচ্ছি।”
এ নিয়ে ইউএনও মোক্তার হোসেন জানান, “অভিযোগ পেয়েছি । তদন্ত করে বিধি অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।”

0 Shares