Home » জাতীয় » রিয়াদ তালুকদার তালা মার্কা পেয়ে নির্বাচনী প্রচার-প্রচারনায় ব্যস্ত

রিয়াদ তালুকদার তালা মার্কা পেয়ে নির্বাচনী প্রচার-প্রচারনায় ব্যস্ত

রাজাপুর প্রতিনিধি : ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং গালুয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সর্বস্তরের মানুষের প্রিয় মুখ সাধারণ ইউপি সদস্য প্রার্থী, সমাজসেবক মোঃ আরাফাত আহসান রিয়াদ তালুকদার তালা প্রতীক পেয়ে নির্বাচনী প্রচার-প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন। মানুষের ধারে ধারে ভালবাসার প্রতীক তালা মার্কায় ভোট প্রার্থনা করছেন। সাধারন ভোটাররা তালা মার্কায় ভোট দিয়ে তাকেই নির্বাচিত করবেন বলে প্রতিশ্রুতি দিচ্ছেন। সদস্য প্রার্থী রিয়াদ তালুকদার প্রচারনার সময় মানুষের ভালবাসায় সিক্ত হচ্ছেন। তিনি ও তার সমর্থকরা নির্বাচিত এলাকায় ভোটারদের ঘরে ঘরে যাচ্ছেন। ব্যাপক সাড়া পাচ্ছেন।
জানা যায়, বিগত দিনে মানুষের ভালবাসা নিয়ে এলাকার উন্নয়নে ও মানুষের কল্যাণে কাজ করেছেন। অসহায় সাধারণ মানুষের পাশে ছিলেন সব সময়। ৪নং ইউনিয়ন পরিষদ এর সাবেক চেয়ারম্যান নাজমুল আহসান খজরু তালুকদার’র ছেলে মোঃ আরাফাত আহসান রিয়াদ তালুকদার।
মোঃ আরাফাত আহসান রিয়াদ তালুকদার বলেন, আমি আপনাদের সেবা করতে চাই। ভালবাসা চাই, সমর্থন চাই, দোয়া চাই। আরো বলেন, যেখানে প্রচারনায় যাচ্ছি ব্যাপক ভাবে মানুষের ভালবাসা পাচ্ছি, মানুষের সাড়া পাচ্ছি। মানুষের ভালবাসা ও দোয়া নিয়ে আমাকে জনগন ১১এপ্রিল নির্বাচনে তালা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করবেন ইনশাআল্লাহ। সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।

0 Shares