Home » জাতীয় » শান্তির পক্ষে রাজনীতি করবেন, আমি পাশে ছায়া হয়ে থাকবো- এম পি বকুল

শান্তির পক্ষে রাজনীতি করবেন, আমি পাশে ছায়া হয়ে থাকবো- এম পি বকুল

 

ফজলুর রহমান,বাগাতিপাড়া (নাটোর) : ‘যারা দীর্ঘদিন পদ পদবী আকড়ে ধরে সংগঠনকে কার্যত অচল করে রেখেছেন, তারা এখন দলের ভেতরে নানরকম ষড়যন্ত্রের মাধ্যমে সক্রিয় রয়েছেন। তাদের ব্যাপারে সতর্ক থাকবেন। তারা নানারকম অপ্রীতিকর পরিস্থিতি সৃষ্টি করবে। তাদের ফাঁদে পা দেবেন না। শান্তির পক্ষে রাজনীতি করবেন। আমি পাশে ছায়া হয়ে থাকবো।’
শুক্রবার লোকমানপুর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন এই বক্তব্য রাখেন নাটোর ১ আসনের সাংসদ শহিদুল ইসলাম বকুল।

নয়েজ মাহমুদ কে সভাপতি ও আরিফুল ইসলামকে সাধারণ সম্পাদক করে নাটোরের বাগাতিপাড়া উপজেলার পাকা ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়েছে।
নয়েজ মাহমুদের সঞ্চালনায় পাকা ইউনিয়ন আওয়ামী লীগের
ভারপ্রাপ্ত সভাপতি ওসমান গনি সভাপতিত্ব করেন।

এতে শহিদুল ইসলাম বকুল প্রধান অতিথি ছিলেন।
অনুষ্ঠানে পায়রা উড়িয়ে উদ্বোধন করেন নাটোর জেলা আ’লীগের সাংস্কৃতিক সম্পাদক, অধ্যাপক মোঃ ইউনুস আলী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নূরুল ইসলাম ঠান্ডু, সহ-সভাপতি, বাগাতিপাড়া উপজেলা আওয়ামীলীগ, অহিদুল ইসলাম গকুল, চেয়ারম্যান, বাগাতিপাড়া উপজেলা পরিষদ, আব্দুল কুদ্দুস (চেয়ারম্যান), সহ-প্রচার সম্পাদক, বাগাতিপাড়া উপজেলা আওয়ামী লীগ ।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মুকুল হোসেন, উপজেলা তাঁতিলীগের সভাপতি শামসুজ্জামান মোহন ও ময়মুর সুলতান সহ আরো অনেকে।
নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা দৃঢ়তা ও অসীম সাহসিকতা দ্বারা দেশের হাল ধরে আছেন। আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মিকে ঐক্যেবদ্ধ হতে হবে। শেখ হাসিনার প্রতিটি স্বপ্নপূরণের পথের অন্তরায় অপপ্রচার। এসব অপপ্রচার রুখে দিতে হবে।’
সাংসদ বকুল নতুন কমিটির নেতৃবৃন্দের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্যে বলেন, ‘আপনার দুঃসময়ে দলের পাশে থেকে বিএনপি-জামাত গোষ্ঠীর নির্মমতা সয়েছেন। আপনারা সেসব দিনগুলোর ধৈর্য ও সাহসিকতার মূল্যায়নে আজকে পদে এসেছেন, আগামীতেও আপনারা নেতৃত্ব দেবেন ও নেতা নির্বাচন করবেন। আপনারা কমিটিকে গতিশীল করলে শক্তিশালী হবে তৃণমূল, শক্তিশালী হবেন শেখ হাসিনা।(r)

0 Shares