Home » জাতীয় » শাহজাদপুরে গর্ভবতী গৃহবধূর রহস্যজনক মৃত্যু

শাহজাদপুরে গর্ভবতী গৃহবধূর রহস্যজনক মৃত্যু

 (সিরাজগঞ্জ)প্রতিনিধিঃ  সিরাজগঞ্জের শাহজাদপুরে রাবেয়া খাতুন (২৫) নামের ছয় মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। সে কায়েমপুর ইউনিয়নের চিথুলিয়া গ্রামের মোঃ রবিউল ইসলামের স্ত্রী, তার ৬ বছর বয়সী একটি সন্তান রয়েছে।
ঘটনাস্থলে গিয়ে জানা যায়, শাহজাদপুর উপজেলার নরিনা ইউনিয়নের নারায়নদহ গ্রামের মোঃ পর্বত আলীর মেয়ে ৬ মাসের অন্তঃসত্ত্বা রাবেয়া খাতুন বাবার বাড়িতে অবস্থান করছিল। গতকাল সোমবার সকালে বাড়ির উঠানে রাবেয়া খাতুনের লাশ পড়ে থাকতে দেখে তার মা  সকিনা বেগম চিৎকার করলে বাড়ির লোকজন ও প্রতিবেশীরা ছুটে আসে।
নিহতের মা ও প্রতিবেশীরা মৃত্যুর সঠিক কারণ জানাতে পারেনি, তবে তারা জানিয়েছে বেশ কিছুদিন যাবৎ রাবেয়া খাতুন মানসিকভাবে অসুস্থ ছিল। ঘটনাস্থলে শাহজাদপুর থানার পুলিশ গিয়ে নিহতের লাশ ময়না তদন্তের জন্য থানায় নিয়ে আসে।
শাহজাদপুর থানার ওসি (অপারেশন অ্যান্ড কমিউনিটি পুলিশিং) আসলাম আলী জানান, নিহত রাবেয়া খাতুনের লাশ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হবে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে, ময়নাতদন্তের পর স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হবে।
নিউটার্ন.কম/RJ
39 Shares