Home » Uncategorized » শাহজাদপুরে গাদ থকেে অবধৈ তলে তরৈর আগুনে ভস্মীভূত ৬ বসতঘর

শাহজাদপুরে গাদ থকেে অবধৈ তলে তরৈর আগুনে ভস্মীভূত ৬ বসতঘর

জহুরুল ইসলাম, শাহজাদপুর ( সরিাজগঞ্জ) প্রতনিধিি  : সরিাজগঞ্জরে শাহজাদপুরে গাদ থকেে অবধৈ জ্বালানি তলে তরৈরি মনিি কারখানায় আগুন লগেে ৬ টি বসতঘর ভস্মীভূত হয়ছেে এবং কারখানার মালকি মোঃ শফকিুল ইসলাম গুরুতর আহত হয়ছেে । আহতকে উদ্ধার করে বগুড়া জয়িা ম্যাডকিলেরে র্বাণ ইউনটিে র্ভতি করা হয়ছে।

জানা যায়, বুধবার দুপুরে উপজলোর রূপবাটি ইউনয়িনরে শলোচাপরি গ্রামরে তলে ব্যাবসায়ি শফকিুলরে তলে তরৈরি কারখানায় গাদ জ্বাল করে তলে তরৈরি সময় অগুন লগেে এ ঘটনা ঘটছে। খবর পয়েে শাহজাদপুর ফায়ার র্সাভসিরে একটি দল এক ঘন্টা চষ্টো চালয়িে আগুন নয়িন্ত্রণে আননে।

আরও পড়ুন :

উচ্চ মাধ্যমিকের ফল প্রস্তুত : শিক্ষামন্ত্রী

“বঙ্গবন্ধু হিমালয় ওয়াচ টাওয়ার এন্ড কমপ্লেক্স”স্থাপনের দাবিতে সংবাদ সম্মেলন

বেনাপোলে প্রতিবাদ সমাবেশও কর্মবিরতি-আমদানি রফতানি বন্ধ-আটকা পরেছে পন্যবাহি ট্রাক

এলাকাবাসী এবং প্রত্যক্ষ র্দশীরা জানায়, শলোচাপরি গ্রামরে নকরি শখেরে ছলেে মোঃ শফকিুল ইসলাম র্দীঘদনি যাবৎ বাঘাবাড়ি নৌবন্দর এলাকা থকেে জ্বালানি তলেরে গাঁদ সংগ্রহ করে বাড়তিে অবধৈ ভাবে গড়ে তোলা মনিি কারখানায় জ্বাল দয়িে তলে শোধন করে তা বাজারে বক্রিি করনে। প্রতদিনিরে মতই ছোটো ছোটো কড়াইয়ে বুধবার সকাল থকেইে তলেরে গাদ জ্বাল করছলিনে ।

হঠাৎই সখোনে আগুন ধরে যায়। সাথে সাথে সে আগুন চারদকিে ছড়য়িে পড়লে মজুদ করে রাখা ১৬ টি তলেরে ড্রাম, ৬ টি গ্যাস সলিন্ডিার ও ৬ টি আধাপাকা বসতঘর ভস্মীভূত হয়ে যায়। পরে ফায়ার র্সাভসিরে র্কমীরা এসে আগুন নয়িন্ত্রণে আননে।

অপরদকিে শাহজাদপুর ফায়ার র্সাভসিরে ফায়ার লডিার মোঃ সরোয়ারদি সরকার জানান, প্রাথমকি ভাবে ধারণা করা হচ্ছে বদ্যৈুতকি র্শট র্সাকটি থকেে আগুন লাগতে পার।যহেতেু বাড়তিে বপিুল পরমিাণ জ্বালানি তলে মজুদ ছলি তাই আগুন দ্রুত ছড়য়িে পড়ে ভয়াবহ আকার ধারন কর।

0 Shares