Home » জাতীয় » শাহজাদপুরে গৃহবধূর ভাসমান লাশ উদ্ধার  

শাহজাদপুরে গৃহবধূর ভাসমান লাশ উদ্ধার  

(সিরাজগঞ্জ)প্রতিনিধিঃ
সিরাজগঞ্জের শাহজাদপুরে ইসমত আরা খাতুন (২৭)  নামের এক গৃহবধূর পানিতে ভাসমান লাশ উদ্ধার করেছে শাহজাদপুর থানা পুলিশ। ইসমত আরা খাতুন কায়েমপুর ইউনিয়নের  কালুর স্ত্রী, তার ৫ বছর বয়সী একটি কন্যা সন্তান রয়েছে।
ঘটনাস্থলে গিয়ে জানা যায়, শাহজাদপুর উপজেলার কায়েমপুর গ্রামের কালুর স্ত্রী ইসমত আরা খাতুন গত শুক্রবার সন্ধ্যায়
হাঁস ধরতে পার্শ্ববর্তী কায়েমপুর মাষ্টার আজগর আলী হাইস্কুল মাঠে যায়। তারপর থেকেই তার কোন খোঁজ না পেয়ে পরিবারের লোকজন সম্ভাব্য সব স্থানে খোঁজ করতে থাকে। খোজাখুজির একপর্যায়ে শনিবার সকালে তার ব্যবহৃত ছাতা হাইস্কুলে বন্যায় প্লাবিত মাঠে ভাসতে দেখে এলাকার লোকজন। পরে সেই স্থানে খোঁজাখুঁজি করে ইসমত আরা খাতুনের লাশ বৈদ্যুতিক তারে জরিত অবস্থায় পাওয়া যায়। পরে শাহজাদপুর থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
মৃত গৃহবধূর স্বামী মোঃ কালু জানান, গতকাল বিকালের খাওয়া শেষে আমি বাড়ি থেকে বের হয়ে যাই। পরে ছোটভাই আমাকে জানায় ভাবিকে খুঁজে পাওয়া যাচ্ছে না। অনেক খোঁজাখুজি করেও তার সন্ধান পাওয়া যায় না। আজ সকালে স্কুল মাঠে মাছ চাষের পানিতে বৈদ্যুতিক তারে জড়ানো অবস্থায় তাঁকে পাই।
শাহজাদপুর থানার উপপরিদর্শক  সামিউল হোসেন জানান, লাশ ময়নাতদন্ত করে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।
104 Shares