Home » জাতীয় » শাহজাদপুরে জায়গাসহ ঘর পেল ১৫০ পরিবার
শাহজাদপুরে জায়গাসহ ঘর পেল ১৫০ পরিবার

শাহজাদপুরে জায়গাসহ ঘর পেল ১৫০ পরিবার

জহুরুল ইসলাম, শাহজাদপুর ( সিরাজগঞ্জ)

সারাদেশব্যপী বিভিন্ন জেলায় ভূমিহীন ও গৃহহীন পরিবারকে গৃহ প্রদানের শুভ উদ্বোধন করেন মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা। দেশব্যাপী এ উদ্ভোধনের অংশ হিসেবে সিরাজগঞ্জের শাহজাদপুরে ১৫০ টি গৃহের চাবি হস্তান্তর করা হয় ভুমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে।

মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি বাংলাদেশে কোন মানুষ গৃহহীন থাকবেনা এ শ্লোগানকে সামনে রেখে, মুজিব শতবর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রায়ণ – ২ প্রকল্পের আওতায় ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য বাসগৃহ নির্মান প্রকল্পটি বাস্তবায়ন করা হয়।

আরও পড়ুনঃ পঞ্চগড়ে গৃহহীন পরিবারদের ঘর ও দলিল হস্তান্তর

কমলগঞ্জে দিনব্যাপী ফ্রি মেডিক্যাল ক্যাম্প

শনিবার সকাল ১০ টায় উপজেলা হল রুমে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ উদ্বোধন করা হয়। শাহজাদপুর উপজেলায় মোট ১৫০ টি ঘর নির্মান করা হয়, প্রতিটি ঘরের জন্য বরাদ্দ দেওয়া হয়েছে ১ লাখ ৭১ হাজার টাকা। প্রতিটি ঘরের দুটি রুম,একটি বাথরুম, একটি কিচেন রুম ও একটি কমন স্পেস রয়েছে।

উপজেলা প্রশাসন আয়োজিত এ ভিডিও কনফারেন্স অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ মোঃ শামসুজ্জোহা, শাহজাদপুর সহকারি কমিশনার ( ভূমি) মোঃ মাসুদ হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মামুনুর রশিদ লিয়াকত প্রমূখ।

0 Shares