Home » Uncategorized » শাহজাদপুরে ৩’শ জন শীতার্তের মঝে শীতবস্ত্র, মাস্ক বিতরণ করলেন নয়ন

শাহজাদপুরে ৩’শ জন শীতার্তের মঝে শীতবস্ত্র, মাস্ক বিতরণ করলেন নয়ন

 

জহুরুল ইসলাম, শাহজাদপুর (সিরাজগঞ্জ) : সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার কায়েমপুরে ৩’শ টি অসহায় পরিবারের মাঝে কম্বল, মাস্ক এবং হ্যান্ডস্যানিটাইজার বিতরণ করা হয়েছে। জেলা পরিষদের অর্থায়নে গতকাল শনিবার রাতে সিরাজগঞ্জ জেলা পরিষদের সদস্য মোঃ ইকবাল হোসেন নয়ন উপজেলার কায়েমপুর গ্রামে ৩০০ জন শীতার্তের মাঝে এ সমস্ত সামগ্রী বিতরণ করেন।

আরও পড়ুন :

দেশ এখন উন্নয়নের আলোয় আলোকিত: পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান

দেশে একজনও গৃহহীন থাকবে না : নৌপরিবহন প্রতিমন্ত্রী

 

শীতবস্ত্র, মাস্ক এবং হ্যান্ডস্যানিটাইজার বিতরণের সময় সিরাজগঞ্জ জেলা পরিষদের সদস্য মোঃ ইকবাল হোসেন নয়নের সাথে উপস্থিত ছিলেন কায়েমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মোঃ মমতাজ আলী, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নয়ন, গাড়াদহ ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রানা, সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান প্রমুখ।
এসময় স্থানীয় জনগণের আয়োজনে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দেয়ার সময় মোঃ ইকবাল হোসেন নয়ন বলেন, ‘জাতির জনক বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় সমাজের পিছিয়ে পড়া মানুষের কথা ভাবেন। তিনি দেশের সামগ্রিক উন্নয়নের পাশাপাশি অসহায় ও দুস্থ জনগোষ্ঠীর অর্থনৈতিক মুক্তি এবং তাদের সামগ্রিক মান উন্নয়নের জন্য অবিরাম কাজ করে যাচ্ছেন।’
সবশেষে ইকবাল হোসেন নয়ন দেশের উন্নয়ন অব্যাহত রাখতে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে জনগণকে নৌকার পক্ষে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

0 Shares