Home » জাতীয় » শাহজাদপুরে ৭ম শ্রেণীর ছাত্রীকে নিয়ে শিক্ষক উধাও

শাহজাদপুরে ৭ম শ্রেণীর ছাত্রীকে নিয়ে শিক্ষক উধাও

শাহজাদপুর (সিরাজগঞ্জ)প্রতিনিধিঃ সিরাজগঞ্জের শাহজাদপুরে এবার ৭ম শ্রেণীর ছাত্রীকে নিয়ে অজানার উদ্দেশ্যে পারি জমিয়েছে মোশাররফ হোসেন (১৯) নামের এক কোচিং শিক্ষক। ছাত্রীর নাম মোমেনা খাতুন(১৩), সে কায়েমপুর ইউনিয়নের নাপিতপাড়া গ্রামের মুন্নাফ ব্যাপারীর মেয়ে।

ঘটনাস্থলে গিয়ে জানা যায়, শাহজাদপুর উপজেলার বাড়াবিল উত্তরপাড়ার মৃত সেরাজুল ইসলামের ছেলে মোশাররফ হোসেন (১৯) কায়েমপুর ইউনিয়নের বনপাড়ার রোজমেরী কিন্ডার গার্ডেন নামে একটি কোচিং সেন্টারের শিক্ষাকতা করতো। শিক্ষকতার এক পর্যায়ে একই ইউনিয়নের কায়েমপুর নাপিতপাড়া গ্রামের মোঃ মুন্নাফ ব্যাপারীর মেয়ে দুর্গাদহ মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেনীর ছাত্রী মেমেনা খাতুনের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

এরই ধারাবাহিকতায় গত ৪ অক্টোবর মোশাররফ হোসেন স্কুলছাত্রী মোমেনাকে নিয়ে অজানার উদ্দেশ্যে পারি জমায়। গত ১৬ অক্টোবর কিশোরী মোমেনা খাতুনের বাবা মুন্নাফ ব্যাপারী বাদী হয়ে শাহজাদপুর থানায় ৯ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ২/৩ জনের নামে একটি অপহরণ মামলা দায়ের করে।

কিশোরী মোমেনা খাতুনের বাবা মোঃ মুন্নাফ ব্যাপারী জানান, স্কুলে যাতায়াতের পথে মোশাররফ আমার মেয়েকে উত্যক্ত করতো। ঘটনার দিন স্কুলে যাওয়ার পথে মোশাররফ ও তার কয়েকজন সহযোগী আমার মেয়েকে অপহরণ করে অজ্ঞাতস্থানে নিয়ে যায়।

শাহজাদপুর থানার উপপরিদর্শক বীরঙ্গ চন্দ্র মণ্ডল মামলার সত্যতা নিশ্চিত করে জানান, কিশোরী মোমেনা খাতুনকে উদ্ধার ও আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

0 Shares