Home » জাতীয় » শাহজালালে ৩ দিন বিমান ওঠানামা বন্ধ, পৌনে ২ ঘণ্টা করে

শাহজালালে ৩ দিন বিমান ওঠানামা বন্ধ, পৌনে ২ ঘণ্টা করে

 

নিউটার্ন ডেস্ক: বাংলাদেশ বিমানবাহিনীর মহড়ার কারণে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আগামী শনিবার পর্যন্ত পৌনে ২ ঘণ্টা করে বিমান ওঠানামা বন্ধ থাকবে। এবিষয়ে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ বাংলাদেশ এ নির্দেশনা জারি করেছে।

বিমানবন্দর কর্তৃপক্ষ জানায়, বুধবারের মতো বৃহস্পতিবারও সকাল ১০টা ৩০ মিনিট থেকে দুপুর ১২টা ৫০ মিনিট পর্যন্ত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে উড়োজাহাজ উড্ডয়ন ও অবতরণ বন্ধ থাকবে।

বিষয়টি নিশ্চিত করে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক তৌহিদ-উল-আহসান বলেন, আমরা ইতোমধ্যে দেশি-বিদেশি সব এয়ারলাইন্সকে নির্দেশনা জানিয়ে দিয়েছি, যেন এসময় আকাশে কোনো বিমানের উপস্থিতি না থাকে।

বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের সদস্য (এফএও) মেহবুব আহম্মেদ জানান, এই কয়েকদিন সকাল সাড়ে ১০টা থেকে দুপুর সোয়া ১২টা পর্যন্ত কোনো ফ্লাইট ওঠানামা করবে না। আগামী ১৬ ডিসেম্বর বিজয় দিবসে ন্যাশনাল প্যারডে যে এয়ার শো হবে, তার প্রস্তুতিমূলক মহড়ার জন্যই মূলত উড়োজাহাজ ওঠানামা বন্ধ থাকবে। ওই সময়ে বিমানবন্দরের অন্য কার্যক্রমগুলো যথারীতি চলবে।

ইউএস-বাংলা এয়ারলাইন্সের জেনারেল ম্যানেজার (পাবলিক রিলেশন) মো. কামরুল ইসলাম বলেন, আমরা নির্দেশনা পেয়েছি, সে অনুযায়ী আমাদের ফ্লাইট শিডিউল সাজানো হয়েছে।

নিউটার্ন.কম: /AR

10 Shares