Home » জাতীয় » পীরগাছার নববধূ শিউলির স্বামী গ্রেফতার

পীরগাছার নববধূ শিউলির স্বামী গ্রেফতার

 

রংপুর প্রতিনিধি
রংপুরের পীরগাছায় নববধূ শিউলি বেগমকে নির্যাতন করে তার হাত-পায়ের রগ কেটে দেয়ার ঘটনায় বিভিন্ন পত্রিকা ও অনলাইনে সংবাদ প্রকাশের এক দিন পর স্ত্রীকে নির্যাতনকারী স্বামী শাহাজাদা মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ।
বিষয়টি নিশ্চিত করে পীরগাছা থানা পুলিশের ওসি রেজাউল করিম জানান, মঙ্গলবার রাতে এসআই রিয়াজুল ইসলামের নেতৃত্বে পীরগাছা থানা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার তাম্বুলপুর ইউনিয়নের নেকমামুদ থেকে নববধুর স্বামী শাহজাদা মিয়াকে গ্রেফতার কর হয় । বুধবার সকালে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।
প্রসঙ্গত: পীরগাছা উপজেলার ছাওলা ইউনিয়নের রতনপুর গ্রামের মনছুর আলীর ছেলে শাহজাদা মিয়ার সঙ্গে গত ২০ সেপ্টেম্বর পার্শ্ববর্তী তাম্বুলপুর ইউনিয়নের ঘগোয়া সরদারপাড়া গ্রামের ফজলুল হকের মেয়ে শিউলি বেগমের বিয়ে হয়। এ সময় ফজলুল হক নগদ ৮৫ হাজার টাকা ও স্বর্ণালংকার মেয়ে জামাইকে যৌতুক দেন। মেয়ের বিয়ের মেহেদীর রং মুছতে না মুছতেই শাহজাদা মিয়া আরও ২ লাখ টাকা যৌতুক দাবি করে এবং শ্বশুর বাড়ির পক্ষ থেকে বর্ধিত যৌতুক দিতে রাজি না হওয়ায় নববধূকে নির্যাতন করতে থাকে। এক পর্যায়ে বিয়ের ৩৬ দিনের মাথায় গত ২৬ অক্টোবর সন্ধ্যায় বিয়ে নিয়ে স্বামী-স্ত্রীর ঝগড়া সৃষ্টি হলে স্বামী শাহজাদা মিয়া নববধূ শিউলি বেগমকে নির্মমভাবে নির্যাতন করেন ও হত্যার উদ্দেশ্যে তার স্বজনরা মিলে হাত-পায়ের রগ কেটে দেন।

22 Shares