Home » জাতীয় » শো-অফ তো একটু হবেই’ ‘আমি শোবিজের চরিত্র,

শো-অফ তো একটু হবেই’ ‘আমি শোবিজের চরিত্র,

 

শেষবার চিত্রনায়ক শাকিব খানকে নিয়ে ‘পাসওয়ার্ড’ নির্মাণ করে আলোচনায় এসেছিলেন মালেক আফসারী। রোজার ঈদে মুক্তি পাওয়া ওই ছবি দিয়ে কিছুটা হলেও চাঙ্গা হয় ঢালিউড। আলোচিত সেই ছবির পর আবার নাকি শাকিব খানকে নিয়ে মালেক আফসারী নতুন ছবি নির্মাণ করতে যাচ্ছেন!

শোনা যাচ্ছে ছবির নাম ‘হ্যাকার’। প্রযোজক শাকিব খান নিজেই। তার প্রোডাকশন হাউজের নাম এসকে ফিল্মসের ব্যানারে নির্মিত হবে ছবিটি! সোমবার (১৪ অক্টোবর) পরিচালক সমিতিতে এ নামটি নিবন্ধনও করেন মালেক আফসারী। সঙ্গে ছিলেন ‘পাসওয়ার্ড’-এর সহকারী প্রযোজক মো. ইকবাল।

‘হ্যাকার’ ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করবেন কলকাতার তারকা অভিনেত্রী কোয়েল মল্লিক, এমন শোনা যাচ্ছে।

মঙ্গলবার সন্ধ্যায় মালেক আফসারী এ বিষয়গুলো নিয়ে কথা বলেন। তিনি বলেন, সোমবার (১৪ অক্টোবর) সন্ধ্যায় এফডিসিতে এসেছিলাম। কথায় কথায় ‘পাসওয়ার্ড’ ছবির প্রসঙ্গ ওঠে। তখন মিশা সওদাগর পাশে ছিল। সে বলে ‘পাসওয়ার্ড’-এর পর ‘হ্যাকার’ নাম দিয়ে ছবি বানালে ভালো হবে। কথা বলতে বলতে ফর্ম এনে মিশা নিজেই নাম নিবন্ধন করায়। ঘটনা এতটুকুই! এ ব্যাপারে শাকিব কিছু জানে কিনা আমি অবগত নই।

মালেক আফসারী বলেন: শাকিব খানের সঙ্গে ‘মাফিয়া’ নামের একটি ছবি করতে চেয়েছিলাম। ‘মাফিয়া’ না হলেও ‘হ্যাকার’ নামটাও গল্প চেঞ্জ করলে হয়তো যাবে। গল্পের কাজ এগিয়ে নিচ্ছি। তবে শুটিং কবে শুরু হবে তার কোনো ঠিক নেই। কারণ, শাকিব খান ‘আগুন’ ছবির কাজ শেষ করবেন। তারপর ‘বীর’ ছবি শেষ করবেন। এরপর হয়তো প্রস্তাবিত ‘হ্যাকার’ ছবির কাজে হাত দেবেন।

আফসারী বলেন, আপাতত নামটি এন্ট্রি করানো হয়েছে। এর বেশি কিছুই না। এ বছর এই ছবি হওয়ার কোনো সম্ভাবনা দেখছেন না বলেও জানান এই নির্মাতা।

ছবির নায়িকা হিসেবে কোয়েল মল্লিকের নাম শোনা যাচ্ছে! এ বিষয়ে জানতে চাইলে মালেক আফসারী বলেন: কোয়েলকে নিয়ে ভাবছি না। বড় কথা হলো নায়িকার ব্যাপারে আমি কিছু জানিই না। নায়িকা কে থাকবে এটা শাকিব খান ঠিক করবেন। কারণ, তিনি হলেন প্রযোজক। ভারত-বাংলাদেশ যেখান থেকে উনি চাইবেন সেখান থেকে নেবেন। সেখানে আমার কোনো হস্তক্ষেপ থাকবে না। আমার টোটাল ফোকাস শাকিবের উপর। সেভাবে গল্প আগাচ্ছি। আবারও বলছি, ‘হ্যাকার’ শুধু নামটা নিবন্ধন করছি। এটা নিয়েই আলোচনা শুরু হয়েছে।

তিনি বলেন: আমাকে নিয়ে ইতিবাচক কিংবা নেতিবাচক যে কোনো নিউজই আমি উপভোগ করি। অনেকে আমাকে এসবের জন্য পাগল বলে। তাতে আমার কিছু আসে যায় না। আমি সবকিছু উপভোগ করছি। আমি যা বুঝি তা হলো সবকিছুতেই আলোচনা। যেহেতু আমি শোবিজের চরিত্র, এখানে একটু শো-অফ তো হবেই।

এদিকে, পরিচালক সমিতির ফর্মে ‘হ্যাকার’ নাম নিবন্ধন করলেও সেখান এসকে ফিল্মস না লিখে লেখা হয়েছে এসকে মুভিজ। এটাকে ‘মিসটেক’ দাবি করলেন মালেক আফসারী। তিনি বলেন, ফর্মে প্রোডাকশন হাউজের নাম এসকে মুভিজ লেখা আছে। যেটা হবে এসকে ফিল্মস (শাকিব খান ফিল্মস)। আমার মিসটেক (ভুল) হয়েছে। আমি না দেখেই স্বাক্ষর করেছি। ছবির কাজ শুরু হওয়ার আগে ঠিক করে নেওয়া যাবে। আমি অপেক্ষা করছি কবে শুরু হবে এই ছবির কাজ…!

‘হ্যাকার’ প্রসঙ্গে শাকিব খান, তিনি এসবের কিছু জানেন না। আগামী মাস থেকে শুরু করবেন ‘বীর’-এর শুটিং। তার মনোযোগ ওদিকেই। বলেন, ‘হ্যাকার’ নামে যদি কোনো ছবি করি তখন আমি নিজেই ঘোষণা দেব।

নিউটার্ন.কম/AR

10 Shares