Home » খেলাধুলা » সাইফউদ্দিন দুঃসংবাদ পেলেন

সাইফউদ্দিন দুঃসংবাদ পেলেন

 

ক্রিকেটারদের আন্দোলনের মুখে শংকায় পড়েছে বাংলাদেশের ভারত সফর। যদিও এখনো আশা ছাড়েনি দেশের ক্রিকেট বোর্ড (বিসিবি)। তাদের ভাষ্যমতে, নির্ধারিত সময়েই হবে সিরিজ।

তবে এর আগে দুঃসংবাদ পেলেন মোহাম্মদ সাইফউদ্দিন। ইনজুরির কারণে তিন মাস মাঠের বাইরে থাকতে হবে তাকে। বোর্ড চিকিৎসক দেবাশীষ চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

২০২০ সালের জানুয়ারির আগে মাঠে ফিরতে পারবেন না সাইফ। ফলে অনিশ্চয়তার মাঝে থাকা ভারত সফর এবং বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) খেলা হচ্ছে না পেস অলরাউন্ডারের।

দেবাশীষ চৌধুরী বলেন,সাইফউদ্দিন ভারত সফরে যেতে পারবে না। বিপিএলেও খেলতে পারবে না। ডিসেম্বর পর্যন্ত তাকে সম্পূর্ণ বিশ্রামে থাকতে হবে। এ বিশ্রামই ওর চিকিৎসা। এর বাইরে কোনো চিকিৎসা নেই। পুনর্বাসন প্রক্রিয়ার মাধ্যমেই সুস্থ হয়ে মাঠে ফিরতে হবে ওকে।

গেল বৃহস্পতিবার ভারত সফরের জন্য ১৫ সদস্যের টি-টোয়েন্টি দল ঘোষণা করে বিসিবি। ওই স্কোয়াডে ছিলেন সাইফউদ্দিন।তবে পিঠের ইনজুরি থেকে এখনো পুরোপুরি সেরে না ওঠায় তাকে নিয়ে ঝুঁকি নিতে চাইছে না বোর্ড।

ইংল্যান্ড বিশ্বকাপ থেকে পিঠের চোটে ভুগছেন সাইফ।যে কারণে শ্রীলংকা সফরে যাওয়া হয়নি তার। এরপর ঘরের মাঠে জিম্বাবুয়ে-আফগানিস্তানের বিপক্ষে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে দিয়ে মাঠে ফেরেন ডানহাতি পেসার।

এ সিরিজের পর আবারও মাথাচাড়া দিয়ে ওঠে সাইফউদ্দিনের চোট। তার স্ক্যান রিপোর্ট পাঠানো হয় ইংল্যান্ডে। ধারণা করা হচ্ছে, সেখান থেকে ইতিবাচক কোনো ফলাফল আসেনি। তাই তাকে বাইরে রাখছে বিসিবি। ভারত সফরে তাকে নিয়ে ঝুঁকি নিতে চাইছে না তারা।

নিউটার্ন.কম/AR

3 Shares