Home » জাতীয় » সাবেক সংসদ সদস্য জয়নাল হাজারীর মৃত্যুতে মন্ত্রিপরিষদ সদস্যবৃন্দের শোক

সাবেক সংসদ সদস্য জয়নাল হাজারীর মৃত্যুতে মন্ত্রিপরিষদ সদস্যবৃন্দের শোক

 

 

ঢাকা :

আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য, তিনবারের নির্বাচিত সাবেক সংসদ সদস্য জয়নাল হাজারীর মৃত্যুতে মন্ত্রী, প্রতিমন্ত্রী ও উপমন্ত্রীবর্গ গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

আজ পৃথক শোকবার্তায় মন্ত্রী, প্রতিমন্ত্রী ও উপমন্ত্রীবর্গ মরহুমের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

জয়নাল হাজারীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক; কৃষিমন্ত্রী ড. মোঃ আব্দুর রাজ্জাক; তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহ্‌মুদ; স্থানীয় সরকার মন্ত্রী মোঃ তাজুল ইসলাম; পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান; বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী, বীরপ্রতীক; খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার; বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি; সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ; মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম; পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন; ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী; রেলপথ মন্ত্রী মোঃ নূরুল ইসলাম সুজন; বিজ্ঞান ও প্রযু্ক্িত মন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান এবং পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহ্বায়ক আবুল হাসানাত আবদুল্লাহ।

এছাড়া শোক ও দুঃখ প্রকাশ করেছেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী মোঃ আশরাফ আলী খান খসরু; শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান; নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী; পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য; পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক; সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ; মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেছা ইন্দিরা; পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম এবং পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম।-ত.বি.

0 Shares