Home » জাতীয় » সিন্দুকের খোঁজ গৌরনদী হাইওয়ে রোডের পাশে

সিন্দুকের খোঁজ গৌরনদী হাইওয়ে রোডের পাশে

অমৃত লাল সুতার,গৌরনদী :

বরিশাল জেলার গৌরনদী উপজেলায় বাটাজোর ইউনিয়ন হাইওয়ে রাস্তার পাশে ফেলে যাওয়া একটি তালা ভাংঙ্গা সিন্দুকের খোঁজ পাওয়া গেছে। ফেলা যাওয়া সিন্দুকের সাথে জুয়েলারিসহ সোনালী ব্যাংক, রূপালী ব্যাংক চেক বইয়ের পাতা এবং একটি জন্ম নিবন্ধন পরিচয় পত্র, আইডি কার্ডের ফটোকপি ও দোকান ভাড়ার চুক্তিপত্রসহ উপজেলা বরিশাল সদর মগরপাড়া গ্রামের একটি নকশাও পাওয়া গেছে।
ধারনা করা হয় যে গতকাল ভোর রাতে হয়তো ডাকাতি করে সিন্দুকের তালা ভেঙ্গে স্বর্ণালংকারসহ প্রয়োজনীয় জিনিসপত্র নিয়ে যায় এবং কাগজপত্রসহ তালা ভেঙ্গে ফেলা সিন্দুকটি রাস্তার পাশে ফেলে যায়।
দোকান ভাড়ার চুক্তিপত্র কাগজ দেখে ধারণা করা হয় যে, দোকান ভাড়ার চুক্তি পএ অনুযায়ী বরিশাল সদর জেলার কাশিপুর লাকুটিয়া ইউনিয়ন মগর পাড়া গ্রামের মোঃ সৈয়দ নজরুল ইসলাম খোকন পিতা মৃতঃ সৈয়দ মতিউর রহমান। ০১/০৯/২০১০ মোঃ আঃ মাজেদ, পিতাঃ মৃ: হাজী ইমাম উদ্দিনের কাছ থেকে প্রতি মাসে ১৫০০ টাকা করে মাসিক ভাড়ায় দোকান ভাড়া নেন।

জন্ম নিবন্ধন পাওয়া এক ব্যক্তি নামঃ নুসরাত জাহান খুশবু, পিতাঃ সৈয়দ নজরুল ইসলাম, মাতাঃ রুবী আক্তার, গ্রামঃ মগরপাড়া,পোঃ লাকুটিয়া, ইউনিয়ন- কাশিপুর থানা এয়ারপোর্ট উপজেলা-বরিশাল সদর,জেলা- বরিশাল।
এছাড়াও বিভিন্ন ব্যক্তির আইডি কার্ডের ফটোকপিসহ অন্যান্য কাগজ পত্র দেখতে পাওয়া যায়।
বিষয়টি সাধারণ জনগণ দেখতে পেয়ে গৌরনদী থানার আইন শৃঙ্খলা বাহিনী পুলিশকে ফোন করে জানিয়েছেন বলে জানা যায়।ৃ

0 Shares