Home » জাতীয় » সুনামগঞ্জের কাইয়ারগাওঁ গ্রামে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি ভাংচুর
সুনামগঞ্জের কাইয়ারগাওঁ গ্রামে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি ভাংচুর

সুনামগঞ্জের কাইয়ারগাওঁ গ্রামে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি ভাংচুর

সুনামগঞ্জ প্রতিনিধিঃ

জাতির পিতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যানার ফেস্টুন রাস্তার পাশে লাগানোর অপরাধে সুনামগঞ্জের কাইয়ারগাওঁ গ্রামে যুব-মহিলালীগের নেত্রীর বাড়িঘরসহ ৫টি নিরীহ পরিবারে লোকজনের বাড়িঘরে হামলা, নারীপূরুষসহ ৪জনকে পিঠিয়ে আহত করাসহ ভাংচুর ও লুটপাঠের ঘটনাটি ঘটেছে।
শুক্রবার রাত ৯টায় সুনামগঞ্জ সদর উপজেলার জাহাঙ্গীর নগর ইউনিয়নের কাইয়ারগাঁও গ্রামের এ হামলার ঘটনাটি ঘটে। এ সময় হামলাকারীরা হুরা মিয়ার বসতঘরে প্রবেশ করে ড্রয়ার ভেঙ্গে ব্যবসার নগদ ১০ লাখ টাকা স্বর্ণালংকারসহ প্রায় ২০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

আরও পড়ুনঃ শেখ হাসিনা সরকারের আমলেই প্রতিটি গ্রাম হবে শহরঃ এ্যাড. আমিরুল আলম মিলন

চরভদ্রাসন একতাবদ্ধ সংগঠনের পরিছন্নতা অভিযান

স্থানীয় সূত্রে জানা যায়, কাইয়ারগাওঁ গ্রামের স্বাধীনতা বিরোধী জামায়াত শিবিরের মদদপুষ্ট ভূমিখেকো সন্ত্রাসী সৈয়দ মিয়ার ছেলে নজরুল ইসলাম,কালা মিয়ার ছেলে মো. শুক্কুর আলী,দানিস মিয়ার ছেলে সামু মিয়া,কাশেম মিয়ার ছেলে ওমর ফারুক,সৈয়দ আলীর ছেলে মকবুল হোসেন,কাদির মিয়ার ছেলে বকুল মিয়া,মৃত নজ্জু মিয়ার ছেলে মরম আলী,মৃত লাল মিয়ার ছেলে সৈয়দা মিয়া, কাশেম মিয়া ছেলে নুর গণি,রতন মিয়ার ছেলে ফয়েজ মিয়া ও মৃত আশরাফ আলীর ছেলে গাজী মিয়ার নেতৃত্বে ৭০/৮০জনের একটি ভূমিখেকো চক্র দাড়াঁলো অস্ত্র চাইনিজ কুড়াল,রামদা,লোহার রড়,বল্লম নিয়ে একই গ্রামের নিরীহ হুরা মিয়ার বাড়িতে তার ছেলে মো. ফরিদ মিয়া,আব্দুস শহীদ,অহিদ মিয়া,সাদেক মিয়া,আব্দুস শহীদের স্ত্রী সদর উপজেলা যুব মহিলালীগের সহ সভাপতিসহ ৫টি পরিবারের বাড়িঘরে অর্তকিতে হামলা চালিয়ে নারীপূরুষসহ ৪ জনকে পিঠিয়ে আহত করে ।

 

 

0 Shares