Home » Uncategorized » সুনামগঞ্জে জলমহাল নিয়ে সংঘর্ষের ঘটনায় একজন নিহত, আহত ১৫, আটক ৬
সুনামগঞ্জে জলমহাল নিয়ে সংঘর্ষের ঘটনায় একজন নিহত, আহত ১৫, আটক ৬

সুনামগঞ্জে জলমহাল নিয়ে সংঘর্ষের ঘটনায় একজন নিহত, আহত ১৫, আটক ৬

সুনামগঞ্জ প্রতিনিধি :
দক্ষিণ সুনামগঞ্জের শিমুলবাঁক ইউনিয়নের তেরহাল গ্রামে ধামাইল জলমহাল মালিকানা নিয়ে দুই মৎস্যজীবী সিমিতর মধ্যে সংঘর্ষের ঘটনায় একজন নিহত ও ১৫জন আহত হয়েছেন। নিহতের নাম জইন উদ্দিন (৬০)। তিনি তেরহাল গ্রামের আদর্শ মৎস্যজীবী সিমিতর সদস্য। ঘটনার পরে পুলিশ ৬জনকে আটক করেছে।

আরও পড়ুন :

গৌরনদীতে জেলা ম্যাজিস্ট্রেটের মতবিনিময় সভা

অতিথি পাখির বিচরণে শিকারির ফাঁদ

পুলিশ ও প্রত্যক্ষদশীরা জানান, দীর্ঘদিন ধরে দক্ষিণ সুনামগঞ্জের শিমুলবাঁক ইউনিয়নের ধামাইল বিলের মালিকানা নিয়ে স্থানীয় দুইটি মৎস্যজীবী সমিতির মধ্যে বিরোধ চলে আসছিল। বৃহস্পতিবার ভোর রাতে বিলের কর্তৃত্ব নিয়ে তেরহাল মৎস্যজীবী সমিতির আব্দুস সালামের পক্ষ ও তেরহাল আদর্শ মৎস্যজীবী সমিতির শহীদ-মোশাহিদ পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষ চলে ঘণ্টাব্যাপী। এসময় সংঘর্ষে দুই পক্ষের প্রায় ১৫ জন আহত হয়। সংঘর্ষে গুরুতর আহত জইনুদ্দিনকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এই ঘটনায় দুই পক্ষের ৬জনকে পুলিশ আটক করেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্তিতি শান্ত রয়েছে।
দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মোক্তাদির হোসেন জানান, শিমুলবাঁক ইউনিয়নে জলমহাল নিয়ে দুই পক্ষের সংঘর্ষে জইনুদ্দিন নামে ১ জন নিহত হয়েছেন। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে। এই ঘটনায় এখন পর্যন্ত ৬জনকে আটক করা হয়েছে।

0 Shares