Home » খেলাধুলা » সৌম্য ব্যর্থ, সেঞ্চুরি মিস ইমরুলের

সৌম্য ব্যর্থ, সেঞ্চুরি মিস ইমরুলের

 

আগের ম্যাচেই দুর্দান্ত এক ডাবল সেঞ্চুরি হাঁকিয়েছিলেন। এবার সেঞ্চুরি পাওয়ার সুযোগ ছিল ইমরুল কায়েসের। একটুর জন্য হলো না। মাত্র ৭ রানের জন্য সেঞ্চুরিবঞ্চিত হলেন বাঁহাতি এই ওপেনার।

শেখ আবু নাসের চৌধুরী স্টেডিয়ামে স্বাগতিক খুলনা বিভাগ জাতীয় লিগের দ্বিতীয় রাউন্ডের প্রথম স্তরের ম্যাচে খেলছে রাজশাহী বিভাগের বিপক্ষে। প্রথম দিনে ২৬১ রানে অলআউট হয় রাজশাহী। জবাবে ৬ উইকেটে ২২৭ রান নিয়ে দ্বিতীয় দিন শেষ করেছে খুলনা।

দীর্ঘদিন ধরে অফফর্মে থাকা সৌম্য সরকার এই ম্যাচেও ব্যর্থতার বৃত্ত ভেঙে বের হতে পারেননি। ৫ বল খেলে শূন্য রানেই সাজঘরে ফেরেন জাতীয় দলের ওপেনার। তবে সৌম্যকে ওপেনিংয়ে সুযোগ করে দেয়া ইমরুল তিন নাম্বারে নেমে খেলেছেন দুর্দান্ত এক ইনিংস।

সেঞ্চুরির খুব ভালো সম্ভাবনা ছিল। কিন্তু ১৯০ বলে ১০ বাউন্ডারিতে ৯৩ রান করে দুর্ভাগ্যজনক রানআউটের শিকার হন ইমরুল। এনামুল হক বিজয় করেন ৩৪ রান, তুষার ইমরান ৪৩। নুরুল হাসান সোহান ৩৫ রানে অপরাজিত আছেন। অধিনায়ক আবদুর রাজ্জাক অপরাজিত ৭ রানে।

সৌম্যর মতো ব্যর্থতার পরিচয় দিয়েছেন জাতীয় দলের আর দুই ব্যাটসম্যান মোহাম্মদ মিঠুন আর মেহেদী হাসান মিরাজ। মিঠুন ৪ আর মিরাজ ৫ রান করেই সাজঘরের পথ ধরেন।

রাজশাহী বিভাগের পক্ষে ২টি করে উইকেট নিয়েছেন তাইজুল ইসলাম আর শফিউল ইসলাম।

নিউটার্ন.কম/AR

0 Shares