Home » জাতীয় » স্ত্রীকে গাছে বেঁধে নির্যাতনের অভিযোগ গাইবান্ধায় !

স্ত্রীকে গাছে বেঁধে নির্যাতনের অভিযোগ গাইবান্ধায় !

 

গাইবান্ধার সাঘাটা উপজেলায় সিমা আক্তার (২৮) নামের এক গৃহবধূকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে তাঁর স্বামীর বিরুদ্ধে। উপজেলার ঘুড়িদহ ইউনিয়নে গতকাল শুক্রবার বিকেলে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে গৃহবধূর স্বামী তাজিরুল ইসলাম পলাতক।

গৃহবধূর পারিবারিক সূত্রে জানা গেছে, বছর দশেক আগে তাজিরুলের সঙ্গে বিয়ে হয় সিমার। সম্প্রতি এক প্রতিবেশী নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন তাজিরুল। বিষয়টির প্রতিবাদ করলে সিমাকে বাবার বাড়ি পাঠিয়ে দেন তাজিরুল। পরে স্থানীয়ভাবে বিষয়টির মীমাংসা হলে সিমাকে আবার ফিরিয়ে আনেন তিনি। কিন্তু কিছুদিন পর আবারও ওই প্রতিবেশী নারীর সঙ্গে সম্পর্কে জড়ান তাজিরুল। গতকাল শুক্রবার বিকেলে বিষয়টি পুলিশকে জানানোর হুমকি দেন সিমা। এতে ক্ষুব্ধ হয়ে তাজিরুল তাঁর মুখ চেপে ধরে ছুরিকাঘাত করেন। এ সময় সিমা চিৎকার করলে তাঁকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করেন তাজিরুল। খবর পেয়ে ঘুড়িদহ ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য নুরুন নবী ঘটনাস্থলে গিয়ে গৃহবধূকে উদ্ধার করেন। পরে তাঁকে সাঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ইউপি সদস্য নুরুন নবী বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে বাঁধন খুলে ওই গৃহবধূকে উদ্ধার করি। গৃহবধূর মা–বাবাকে ডেকে এ বিষয়ে আইনি ব্যবস্থা গ্রহণের পরামর্শ দেওয়া হয়েছে।’

সাঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বেলাল হোসেন বলেন, ‘বিষয়টি আমার জানা নেই। খোঁজ নিয়ে দ্রুত আইনি ব্যবস্থা নেওয়া হবে।

নিউটার্ন.কম/AR

0 Shares