Home » জাতীয় » স্ত্রী ও কন্যাকে এসিড মারল তালাক প্রাপ্ত!
প্রতীকী ছবি

স্ত্রী ও কন্যাকে এসিড মারল তালাক প্রাপ্ত!

 

সাতক্ষীরার আশাশুনির চাপড়া গ্রামে স্ত্রী ও শিশু কন্যাকে এসিড নিক্ষেপ মামলার প্রধান আসামি (তালাক প্রাপ্ত ) শাহজাহান মোড়লকে ঢাকার গেন্ডারিয়া এলাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে গ্রেপ্তারের পর দুপুরে তাকে সাতক্ষীরা পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিং এ তথ্য জানানো হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে এসিড নিক্ষেপের কথা স্বীকার করেছে বলে জানিয়েছেন সাতক্ষীরার পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম বার।

প্রেস ব্রিফিংয়ে জানানো হয়, চলতি মাসের ২১ তারিখ রাতে আশাশুনি উপজেলার চাপড়া গ্রামে সাবেক স্ত্রী ফাতেমা খাতুন ও শিশু কন্যা জাকিয়াকে এসিড নিক্ষেপে ঝলসে দেয় তালাকপ্রাপ্ত স্বামী শাহাজাহান মোড়ল। এতে গুরুতর দগ্ধ ফাতেমা ও শিশু জাকিয়াকে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকার সিআরপি হাসপাতালে প্রেরণ করা হয়। এ ঘটনায় ফাতেমার বাবা ইকারামুল কাদির আশাশুনি থানায় শাহাজাহান মোড়ল ও তার মা সুফিয়া খাতুনকে আসামি করে একটি মামলা করেন।

এর আগে গত ২২ অক্টোবর শাহাজাহানের সহযোগী ইসা করিমকে গ্রেপ্তার করে পুলিশ। এরপর আত্মগোপনে থাকা এসিড সন্ত্রাসী শাহাজাহান মোড়লকে গ্রেপ্তার করতে পুলিশ বিভিন্ন স্থানে সাড়াশি অভিযান চালাতে থাকে। একপর্যায়ে রাতে ঢাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানান পুলিশ সুপার।

নিউটার্ন.কম/RJ

16 Shares