Home » জাতীয় » স্প্রাইটের নতুন ক্যাম্পেইন দিচ্ছে টিভি ও ফ্রিজ জেতার সুযোগ

স্প্রাইটের নতুন ক্যাম্পেইন দিচ্ছে টিভি ও ফ্রিজ জেতার সুযোগ

ঢাকা : গ্রাহকদের জন্য নতুন “আন্ডার দ্য ক্যাপ” ক্যাম্পেইন নিয়ে এসেছে স্প্রাইট। ক্যাম্পেইনে অংশ নেয়ার মাধ্যমে গ্রাহকরা পাচ্ছেন নতুন টিভি অথবা ফ্রিজ জিতে নেয়ার সুযোগ। ১ জুন থেকে শুরু হওয়া এই ক্যাম্পেইনটি চলবে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত।
স্প্রাইটের লেমন ও লাইম ফ্লেভারের চাঙ্গা করা স্বাদের জন্য পরিচিত। এছাড়াও, বিভিন্ন ক্যাম্পেইনের মাধ্যমে তারা গ্রাহকদের সাথে সংযুক্ত থাকে। নতুন এই আন্ডার দ্য ক্যাপ (ইউটিসি) ক্যাম্পেইনের মাধ্যমে গ্রাহকদের সাথে সুসম্পর্ক বজায় রাখাই ব্র্যান্ডটির উদ্দেশ্য। গ্রাহকদের টিভি ও ফ্রিজ জিতে নেয়ার সুযোগ করে দিচ্ছে এই ক্যাম্পেইনটি। স্প্রাইটের বোতলের ক্যাপের নিচে কিছু অক্ষর দেয়া আছে।ক্যাম্পেইনে অংশ নেয়ার জন্য গ্রাহকদের এই অক্ষরগুলো জোগাড় করে ব্র্যান্ডের নাম SP-RI-TE সম্পূর্ণ করতে হবে। ৪০০, ৫০০ ও ৬০০ মি.লি. স্প্রাইট বোতলের ক্যাপের নিচে অক্ষরগুলো পাওয়া যাবে। ব্র্যান্ডের পূর্ণ নামটি মেলানোর পর গ্রাহককে ০৯৬১০০০২৬৫৩ নম্বরে কল করে কিছু প্রশ্নের উত্তর দিতে হবে। প্রশ্নোত্তর পর্ব শেষ হওয়ার পর তিনি ব্র্যান্ড নাম মেলানো ক্যাপগুলো জমা দিয়ে পুরস্কার গ্রহণ করতে পারবেন।
কোকা-কোলা বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক তাজিতুং বলেন, “গ্রাহকদের সাথে যুক্ত থাকার জন্য আমরা সবসময় নানা ধরনের নতুন উপায় এবং ক্যাম্পেইন নিয়ে কাজ করছি।আমরা বিশ্বাস করি, ইউটিসি-র মতো ক্যাম্পেইনগুলো তাদের প্রতিদিনের জীবনের ঝামেলার মাঝে ক্ষণিকের ছুটি দেবে এবং সতেজ মনে এগিয়ে যেতে উৎসাহ দিবে।আশা করছি, আমাদের গ্রাহকরা এই ক্যাম্পেইনে অংশ গ্রহণ করাটা উপভোগ করবেন।”
বিগত বছর গুলোতে স্প্রাইট নিজেকে তরুণদের একটি ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠিত করেছে। পাশাপাশি, তাদের মার্কেটিং উদ্যোগও বেশ প্রশংসনীয়। এই নতুন ক্যাম্পেইনের মাধ্যমে স্প্রাইট নিজেকে সবার পছন্দের পানীয় হিসেবে তুলে ধরতে চায়। জীবনে কঠিন সময় পার করছেন এমন কেউ, অথবা গরম থেকে রেহাই পেতে চান এমন গ্রাহকদের জন্য এই পানীয় যথার্থ। বর্তমানে স্প্রাইটের দু’টি ধরন বাজারে প্রচলিত আছে: স্প্রাইট এবং স্প্রাইট জিরো সুগার।

press release

0 Shares