Home » বাণিজ্য » স্বপ্নের অনলাইন শপিংয়ে অতিরিক্ত ডিসকাউন্ট  পাবেন জিপি স্টার গ্রাহকরা

স্বপ্নের অনলাইন শপিংয়ে অতিরিক্ত ডিসকাউন্ট  পাবেন জিপি স্টার গ্রাহকরা

  • ঢাক : সম্প্রতি, টেক সার্ভিস লিডার গ্রামীণফোন এবং জনপ্রিয় রিটেইল চেইন স্বপ্ন একটি পার্টনারশিপ ক্যাম্পেইনের জন্য চুক্তিবদ্ধ হয়েছে। এই ক্যাম্পেইনের আওতায়, স্বপ্ন অনলাইন প্ল্যাটফর্মের (https://www.shwapno.com) মাধ্যমে কেনা সকল/যেকোনো পণ্যের ওপর জিপি স্টার গ্রাহকদের অতিরিক্ত ৬ শতাংশ ছাড় প্রদান করবে স্বপ্ন।
    এখন, ঢাকা, সিলেট এবং চট্টগ্রামে বসবাসকারী জিপি স্টার গ্রাহকরা তাদের কাঙ্ক্ষিত মুদিপণ্য ও ঘরের অন্যান্য প্রয়োজনীয় সামগ্রী আরও সাশ্রয়ী মূল্যে নিমিষেই পৌঁছে যাবে তাদের বাড়িতে। এজন্য তাদের যা করতে হবে তা হচ্ছে – অনলাইন শপিং প্ল্যাটফর্ম ভিজিট করে কার্ট পূরণ করতে হবে এবং জিপি স্টার নম্বর ব্যবহার করে ডেলিভারি অর্ডার করতে হবে। অতিরিক্ত ৬ শতাংশ ছাড় ক্যাশ-অন-ডেলিভারি এবং ডিজিটাল পেমেন্ট পদ্ধতি উভয় ক্ষেত্রেই পাওয়া যাবে।
    স্বপ্ন বাংলাদেশের বৃহত্তম গ্রোসারি চেইন, যার সারা দেশে ৬০টিরও বেশি আউটলেট রয়েছে। প্রায় ১৫ বছরের যাত্রায়, রিটেইলার ব্র্যান্ডটি কান্তার মিলওয়ার্ড ব্রাউন এবং বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের কাছ থেকে প্রশংসা এবং স্বীকৃতি অর্জন করেছে।
    জিপি স্টার গ্রাহকরা তাদের স্ট্যাটাস চেক করতে এবং আরও অনেক আকর্ষণীয় অফার পেতে ভিজিট করতে পারেন https://www.grameenphone.com/star-program/special-offers অথবা মাইজিপি অ্যাপ। আরও বিস্তারিত জানতে, অনুগ্রহ করে ভিজিট করুন https://www.grameenphone.com/star-program/special-offers/shwapno.। -সংবাদ বিজ্ঞপ্তি
0 Shares