Home » বিজ্ঞান ও প্রযুক্তি » স্যামসাং স্মার্টফোনের সাথে এবারের ঈদে বাইকের চাকা ঘুরবে শহরে, মাস্তি হবে দুবাইয়ে!

স্যামসাং স্মার্টফোনের সাথে এবারের ঈদে বাইকের চাকা ঘুরবে শহরে, মাস্তি হবে দুবাইয়ে!

ঢাকা : “অদ্ভুত সেই ছেলেটি আবার শুরু করলো হাঁটা, হাতে তার অ্যাক্যুস্টিক পকেটে হারমোনিকা…”! গানের অদ্ভুত ছেলেটি যখনই কনসার্টে এই লাইনগুলো গাওয়া শুরু করে, পেছন থেকে দর্শকের জোর করতালি ছেলেটির গিটারের তারে আছড়ে পড়ে যেন এক বিষাদ সুন্দর আবহ তৈরি করবেই। যার গিটার আর কণ্ঠের মুন্সিয়ানা দর্শকদের মনে এরকম অদ্ভুত অনুভূতি তৈরি করে গলা ছেড়ে গান গাইতে অনুপ্রাণিত করে, তিনি আমাদের সবার প্রিয় – ওয়ান অ্যান্ড অনলি – বেইসবাবা সুমন!
ওয়ানডে ম্যাচে সাড়ে চার শ’ রানের আবদার পূরণ করতে না পারলেও অটোগ্রাফ চাওয়া ফ্যানদের প্রায় কখনই ফিরিয়ে দেন না বেইসবাবা। এবারে ভক্তদের জন্য দেশসেরা এই মিউজিশিয়ানের হাত থেকে অটোগ্রাফসহ আকর্ষণীয় সব পুরস্কার জিতে নেয়ার সুযোগ দিচ্ছে স্যামসাং মোবাইল। স্যামসাংয়ের ঈদ অফারের বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিতে আগামী ২২ ও ২৩ এপ্রিল যথাক্রমে বসুন্ধরা সিটি শপিং মল ও যমুনা ফিউচার পার্কে উপস্থিত থাকবেন প্রতিষ্ঠানটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর সুমন।


এ প্রসঙ্গে বেইসবাবা সুমন বলেন, “ভক্তদের সাথে সরাসরি দেখা করা ও কথা বলার সুযোগ আমার জন্য সবসময়ই আনন্দের। ঈদ উপলক্ষে স্মার্টফোনপ্রেমীদের আনন্দকে দ্বিগুণ করতে দুর্দান্ত অফার সমৃদ্ধ এ রকম ক্যাম্পেইন চালু করার জন্য আমি স্যামসাংকে সাধুবাদ জানাই।”
উল্লেখ্য, আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে স্মার্টফোনপ্রেমীদের ঈদের আনন্দকে দ্বিগুণ করতে সম্প্রতি দুর্দান্ত অফার সমৃদ্ধ ক্যাম্পেইন চালু করে স্যামসাং। এ ক্যাম্পেইনে বিজয়ীদের জন্য থাকছে ৫ দিন ৪ রাতের দুবাই ট্যুর! সেই সাথে ভাগ্যবানদের জন্য ব্র্যান্ড নিউ সুজুকি জিক্সার এসএফ বাইক জিতে নেয়ারও সুযোগ থাকছে। এছাড়াও, স্যামসাং স্মার্টফোনের সাথে ইন্টারেস্ট বিহীন ইএমআই এবং দশ হাজার টাকা পর্যন্ত ছাড় সুবিধাও উপভোগ করতে পারছেন ক্রেতারা! অফারটি আগামী ১ মে পর্যন্ত চলবে।

-প্রেস রিলিজ

0 Shares