Home » জীবনধারা » সৎ মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা আটক

সৎ মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা আটক

নিউটার্ন ডেস্কঃ গাজীপুরের শ্রীপুরে সৎ মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা তরিকুল ইসলামকে (৪০) আটক কেরেছে শ্রীপুর থানা পুলিশ। সে ময়মনসিংহের ত্রিশাল উপজেলার বালিপাড়া গ্রামের হাসমত আলীর ছেলে।

শুক্রবার বেলা সাড়ে ১১টায় উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেপিরবাড়ী (আমান গ্রুপ সংলগ্ন) শামসুদ্দিন মুন্সির বাড়ি থেকে তাকে আটক করা হয়।

ধর্ষণের শিকার ওই মেয়ের মা জানান, সে খাবার হোটেলে রান্নার কাজ করে। প্রতিদিন সকালে মেয়েকে ঘরে রেখে কাজে চলে যায়। এ সুযোগে গত দুই মাস আগে তার মেয়েকে ভয়-ভীতি দেখিয়ে ধর্ষণ করে। কয়েকদিন যাবৎ তার মেয়ের বমি হচ্ছে, মাথা ঘুরাচ্ছে ও অসুস্থ হয়ে পড়ে। মেয়েকে জিজ্ঞাসাবাদ করলে সে সবকিছু খুলে বলে তাকে।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন মিয়া জানান, দুই স্ত্রী থাকা সত্ত্বেও গত কয়েক বছর পূর্বে আরেকটি বিয়ে করে তরিকুল। সে তেলিহাটি ইউনিয়নের টেপিরবাড়ী (আমান গ্রুপ সংলগ্ন) শামসুদ্দিন মুন্সির বাড়িতে ভাড়া থেকে ট্রেন ও বাসে হকারি করে বিভিন্ন প্রকার পণ্য বিক্রি করে। তেলিহাটি ইউনিয়ন পরিষদের সদস্য আফছার উদ্দিনের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে অভিযুক্ত তরিকুল ইসলামকে আটক করা হয়েছে। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

নিউটার্ন.কম/AK

0 Shares