Home » জাতীয় » হারাগাছ ইউনিয়নে নৌকার মাঝি হতে চান ডাঃ মাহফুজার রহমান বসুনিয়া
হারাগাছ ইউনিয়নে নৌকার মাঝি হতে চান ডাঃ মাহফুজার রহমান বসুনিয়া

হারাগাছ ইউনিয়নে নৌকার মাঝি হতে চান ডাঃ মাহফুজার রহমান বসুনিয়া

কাউনিয়া (রংপুর) প্রতিনিধিঃ

কাউনিয়া উপজেলার হারাগাছ ইউনিয়নে আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ডাঃ মাহফুজার রহমান বসুনিয়া তৃর্ণুমুলের নেতা কর্মী ও ইউনিয়নের সাধারণ মানুষের মতামতে নৌকার মাঝি হতে চান। হারাগাছ ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশায় প্রতিনিয়ত উঠান বৈঠক, মতবিনিময়, শুভেচ্ছা বিনিময় ও গণসংযোগ করছেন তিনি। আওয়ামী লীগ মনোনয়ন প্রত্যাশী ডাঃ মাহফুজার রহমান বসুনিয়া বলেন যুব লীগ ইউনিয়ন সদস্য হয়ে আওয়ামী লীগের রাজনীতি শুরু করি।

আরও পড়ুনঃ ডিমলায় আইন-শৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

সীতাকুণ্ড অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের বার্ষিক ক্যালেন্ডার-২০২১ উম্মোচন

এর পর টানা ১৫ বছর হারাগাছ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলাম। পরবর্তীতে উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও সহ সভাপতি ছিলাম এবং ২০২০ সালের কাউন্সিলে আবারো সহ সভাপতি নির্বাচিত হয়ে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছি। এছাড়াও খানসামা হাট ও বাজার কমিটির সভাপতি ছিলাম এবং ১৯৮৩ সাল থেকে বকুল তলা বাজার দোকান মালিক সমিতির সভাপতি ও হারাগাছ পৌর সভা পল্লী চিকিৎসক সমিতির সিনিয়র সভাপতি হিসেবে আছি। বল্লভবিষ্ণু দাখিল মাদরাসা, সোনাতন দাখিল মাদরাসার সদস্য , ইমামগঞ্জ স্কুল এন্ড কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছি। বর্তমানে পল্লীমারী উচ্চ বিদ্যালয়ের সভাপতি পদে আছি। সংগঠনের দুর্দিনে, আন্দোলন সংগ্রামে স্বক্রিয় ভূমিকা পালন করেছি। করোনা কালে ও শীতার্ত মানুষের পাশে থেকে সাহার্য্যর হাত বাড়িয়ে দিয়েছি এবং নেতা কর্মীদের দুর্দিনে তাদের পাশে সব সময় থেকেছি ।

তিনি আরো বলেন শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নের জন্য ও বাণিজ্য মন্ত্রী টিপু মুনশি, উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম মায়ার সহযোগিতায় চেয়ারম্যান পদে মনোনীত হলে হারাগাছ ইউনিয়ন কে মডেল ইউনিয়নে উন্নতি ও আধুনিক ডিজিটাল ইউনিয়নে রুপান্তরিত করতে চাই। এছাড়াও মাদক, সন্ত্রাসমুক্ত ও দূর্নীতিমুক্ত ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই। সকল অবৈধ কর্মকান্ড নির্মুল করে সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে প্রার্থী হতে চাই। তিনি দৃঢ় ভাবে আশা করেন তৃর্ণমুলের নেতা কর্মীদের মতামতে ও জনপ্রিয়তার ভিত্তি তে মনোনয়ন দিলে তিনি মনোনয়ন পাবেন।

বিগত নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে চেয়ারম্যান প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নিলেও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী থাকায় সামান্য কিছু ভোটে বিএনপি মনোনীত প্রার্থীর কাছে হেরে যাই। তিনি বলেন জননেত্রী শেখ হাসিনা যদি অন্য কাউকে নৌকা প্রতীক দেন তিনি তার পক্ষেই কাজ করবেন বলে জানান।

 

0 Shares