Home » জাতীয় » ১০৯ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

১০৯ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

বেনাপোল প্রতিনিধি :
যশোরের আমড়াখালী চেকপোস্ট হতে ১০৯ বোতল ফেন্সিডিলসহ ১ মাদক ব্যবসায়ীকে আটক করেছে যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি) এর বিশেষ টহল দল। যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল মোঃ সেলিম রেজা, বিজিবিএম, পিএসসি জানান, দীর্ঘদিন যাবত কতিপয় মাদক ব্যবসায়ী বিভিন্ন কৌশলে সীমান্ত পার করে ভারত হতে বাংলাদেশে মাদকদ্রব্য নিয়ে আসে এবং তা যশোরসহ বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে সরবরাহ করে আসছে। উক্ত মাদকদ্রব্য আটকের নিমিত্তে গোয়েন্দা তৎপরতাসহ অভিযান অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় গোপন তথ্যের ভিত্তিতে অদ্য ১৯ এপ্রিল ২০২১ তারিখ ১ আমড়াখালী চেকপোস্টে কর্মরত নায়েব সুবেদার
মোঃ খোরশেদ আলম এর নেতৃত্বে একটি বিশেষ মাদক বিরোধী তল্লাশি অভিযান পরিচালনা করা হয়। উক্ত অভিযানে চেকপোস্টের সামনে পাকা রাস্তার উপর মোটরভ্যান তল্লাশি করে ১০৯ বোতল ফেন্সিডিলসহ ১ জনকে আটক করা হয়। আটককৃত শাহিন হোসেন (২৫), পিতা- মৃত রেজাউল হোসেন, গ্রাম- কাগজ পুকুর, পোষ্ট- বেনাপোল, থানা- বেনাপোল পোর্ট, জেলা- যশোর।

আটককৃত ফেন্সিডিলের আনুমানিক সিজার মূল্য ১,০৩,৬০০/-(এক লক্ষ তিন হাজার ছয়শত) টাকা। আটককৃত মাদকসহ তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন।

0 Shares