Home » প্রধান খবর » ৪৫টি জেলায় অনুষ্ঠিত হয়েছে দারাজ ফ্যান মিট, এইবার গাইবান্ধায়

৪৫টি জেলায় অনুষ্ঠিত হয়েছে দারাজ ফ্যান মিট, এইবার গাইবান্ধায়

বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক, নিউটার্ন.কম : অনলাইন শপ দারাজ ই-কমার্স গ্রাহকদের সুবিধার কথা মাথায় রেখে ‘দারাজ ফ্যান ক্লাব’- এর সৌজন্যে এই প্রথমবারের মতন আয়োজন করল “ফ্যান মিট” যার মাধ্যমে দারাজের ক্রেতারা সরাসরি দেখা করে কথা বলতে পারবেন দারাজের উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে।

দারাজ ফ্যান মিট কার্যক্রমটি ইতিমধ্যে দেশের পঁয়তাল্লিশটিরও বেশি জেলায় অনুষ্ঠিত হয়ে গিয়েছে। গত ৪ অক্টোবর দারাজ ফ্যান ক্লাব আয়োজিত “ফ্যানমিট” অনুষ্ঠিত হয় গাইবান্ধার Eat and Meet Restaurant (ইট অ্যান্ড মিট রেস্তোরায়।

যেখানে দারাজের প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন দারাজ বাংলাদেশের হেড অফ রিজিওনাল কমার্শিয়াল মোঃ মনজুর আলম, লোকাল পারফরমেন্স ম্যানেজার মোঃ এনামুল হাসান ও সিনিয়র এক্সিকিউটিভ অফ পাবলিক রিলেশন মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন মোঃ ফয়েজ।

দারাজ গ্রাহকদের উপস্থিতিতে অনুষ্ঠানটি আরম্ভ হয় সকালে যেখানে আন্তরিক আলোচনার মাধ্যমে উঠে আসে দারাজ ক্রেতাদের বিভিন্ন জিজ্ঞেসা, মতামত, তাদের অভিজ্ঞতা ও সমস্যার সমাধান। অনুষ্ঠানে যোগ দেয় দারাজের সর্বকনিষ্ঠ ফ্যান ষষ্ঠ শ্রেণীর মুন্তাকিম ইসলাম তনয়। ৯ বছর বয়স থেকে সে দারাজে শপিং করে আসছে।
আলোচনায় উল্লেখযোগ্য বিষয়গুলো ছিল দারাজের ডেলিভারি,পণ্যের গুণগত মান, রিটার্ন ও রিফান্ড পলিসি ইত্যাদি। আশা করা যাচ্ছে, এই উদ্যোগের মধ্যে দিয়ে বাংলাদেশের আপামর জনসাধারণের মনে ই-কমার্সের প্রতি আগ্রহ ও বিশ্বাস আরও দৃঢ় হবে। সামগ্রিকভাবে এই উদ্যোগ বাংলাদেশের ই-কমার্সকে আরও বিকশিত করবে।

নিউটার্ন.কম/এআর

0 Shares