Home » জাতীয় » অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান সাংসদ সেলিমা আহমাদ মেরি’র

অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান সাংসদ সেলিমা আহমাদ মেরি’র

মো. আবু রায়হান চৌধুরী,হোমনা :
কুমিল্লার হোমনা উপজেলার দুলালপুরে স্থানীয় সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরি’র নামানুসারে বুধবার সকালে সেলিমা আহমাদ সমর্থক গোষ্ঠীর কার্যালয় উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে – কুমিল্লা-২ (হোমনা – তিতাস) আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরি বলেন, এলাকার জনগণের উন্নয়নের জন্য জনপ্রতিনিধিদের পাশাপাশি বিত্তবানদেরও মানুষের পাশে দাঁড়াতে হবে। অনেক অসহায় মানুষ আছে, যাদের ঘরে পর্যাপ্ত খাবার নেই। সেসব মানুষের পাশে দাঁড়াতে সরকার বদ্ধপরিকর। সরকারি বরাদ্দ ও ব্যক্তিগত অর্থায়নে সহায়তা প্রদান করবে জনপ্রতিনিধিরা তাদের পাশাপাশি সমাজের বিত্তবান ব্যক্তিদেরও অসহায় মানুষের পাশে এসে দাঁড়ানো উচিৎ বলে আহ্বান জানান তিনি। চলমান করোনা পরিস্থিতিতে মানবিকতার টানে যে কেউ অসহায় মানুষদের পাশে দাঁড়াতে পারে। তিনি তার নামে প্রতিষ্ঠিত সংগঠনের নতুন অফিস উদ্বোধন করে তাতে সুনির্দিষ্ট কিছু কার্যাবলী সিটিজেন চার্টার আকারে কার্যালয়ে সংরক্ষণের কথা জানান।
তিনি আরও বলেন, দুলালপুর বাজারের রাস্তার বেহাল দশার উন্নয়নে সংসদ সদস্য- টিআর, কাবিখা কিংবা অর্থ বরদ্দের আশ্বাস দেন। এবং দুলালপুর এলাকায় সেলিমা আহমাদ সমর্থক গোষ্ঠীর প্রতিষ্ঠাতা সভাপতি হাবিবুর রহমান হাবিব এর এই কর্মকাণ্ডের জন্য ভূয়সী প্রসংশা করেন সংসদ সদস্য। শুধু তাই নয় সংসদ সদস্যের সকল প্রকার উন্নয়ন মূলক কর্মকাণ্ড ও প্রচার প্রচারনার কাজ এই কার্যলয় থেকে চালিয়ে যাওয়ার নির্দেশনা দিয়েছেন নেতৃবৃন্দকে।
উদ্বোধনী অনুষ্ঠানে আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাড. মফিজুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহাসীন সরকার, হোমনা পৌরসভার মেয়র অ্যাড. মো. নজরুল ইসলাম, ইউপি চেয়ারম্যান মো. জসিম উদ্দিন সওদাগর, আওয়ামী লীগের যুগ্ম- সাধারণ সম্পাদক গাজী ইলিয়াস, সদস্য ও ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি মাহবুবুর রহমান খন্দকার, দুলালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবদুস সাত্তার,প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আবদুছ ছালাম ভূঁইয়া, সেলিমা আহমাদ সমর্থক গোষ্ঠীর সভাপতি হাবিবুর রহমান হাবিব প্রমুখ।
দুলালপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. কামাল হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠানে উস্থিত ছিলেন, হোমনা পৌর যুবলীগ সভাপতি জহিরুল ইসলাম প্রিন্স, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি দেলোয়ার হোসেন ফারুক, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান, দুলালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি শহিদুল্লাহ প্রধান,বীর মুক্তিযোদ্ধা মোহন মিয়া,শাহ আলম, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগ সদস্য মাহবুবুর রহমান মজনু,বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির হোমনা উপজেলা শাখার সভাপতি মহিউদ্দিন ভূঁইয়া, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ওমর ফারুক, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফোরকানুল ইসলাম পলাশ, দুলালপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জুয়েল রানাসহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ এবং কয়েক শতাধিক জনসাধারণ মানুষ।

0 Shares