Home » জাতীয় » গোলাপগঞ্জ পৌরসভার নির্বাচনে প্রতীক বরাদ্দ
গোলাপগঞ্জ পৌরসভার নির্বাচনে প্রতীক বরাদ্দ

গোলাপগঞ্জ পৌরসভার নির্বাচনে প্রতীক বরাদ্দ

 

গোলাপগঞ্জ প্রতিনিধি : গোলাপগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৪ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। গতকাল সোমবার (১১ জানুয়ারি) সকাল ১০ টায় জেলা রিটার্নিং ও নির্বাচন অফিসার ফয়সল কাদের প্রতীক বরাদ্দ দেন।

আরও পড়ুন :

গোলাপগঞ্জে আ’লীগের মেয়র প্রার্থী রুহেলের নির্বাচনী কার্যালয় উদ্বোধন

তিতাসে মু্ক্ত স্কাউট গ্রুপের ডে- ক্যাম্প, দীক্ষা অনুষ্ঠান

মেয়াদ উত্তীর্ণ খাদ্য পণ্য ও ঔষধ বিক্রি করায় কমলগঞ্জে তিন প্রতিষ্ঠানকে ৫ হাজার ৫শ’ টাকা জরিমানা

মুন্সীগঞ্জের গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় আওয়ামী লীগ নেতা নিহত

গোলাপগঞ্জে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ রুহেল আহমদ দলীয় ভাবে আগেই নৌকার প্রতীক ও বিএনপির গোলাম কিবরিয়া চৌধুরী শাহীনের ধানের শীষ প্রতীক আগেই নিশ্চিত হয়ে যায়।

এদিকে গোলাপগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান পৌর মেয়র আমিনুল ইসলাম রাবেল গত উপ-নির্বাচনের মত এবারও জগ প্রতীক ও সাবেক মেয়র জাকারিয়া আহমদ পাপলু মোবাইল প্রতীক পেয়েছেন।

 

উল্লেখ্য, গত ৩ জানুয়ারি প্রার্থিতা যাচাই-বাছাইয়ে ৪ মেয়র প্রার্থীসহ ৫৯ জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়। ওইদিন দুই কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন বাতিল করা হয়। পরে গত বুধবার ৬ জানুয়ারি বাতিল হওয়া দুই প্রার্থী আপিলে তাদের মনোনয়ন পত্র ফিরে পান।

 

গোলাপগঞ্জ পোরসভা নির্বাচন ৯টি ওয়ার্ডে ৪৭ প্রার্থী পুরুষ কাউন্সিলর ও ৩টি ওয়ার্ডে ১০ জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও ৪জন মেয়র প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন।

 

গোলাপগঞ্জ পৌরসভার ৯টি ওয়ার্ডে মোট ২২ হাজার ৯শ ১৬ জন ভোটার রয়েছেন। পুরুষ ভোটার ১১ হাজার ৬শ ৯৪ জন এবং মহিলা ভোটার ১১হাজার ৩শ ১৯ জন।

0 Shares