Home » জাতীয় » ঢাকায় রাম নাথ কোবিন্দ

ঢাকায় রাম নাথ কোবিন্দ

ঢাকা :
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এবং বিজয়ের সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে বিশেষ আয়োজনে অংশ নিতে ঢাকায় পৌঁছেছেন ভারতের রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দ। আজ সকাল ১১.১০টা নাগাদ ভারতের বিমানবাহিনীর একটি ফ্লাইটে তিনদিনের সফরে সস্ত্রীক ঢাকায় পৌঁছান কোবিন্দ।
ভারতের রাষ্ট্রপ্রধান এবং ফার্স্ট লেডি সবিতা কোবিন্দকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ফুল দিয়ে স্বাগত জানান রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ এবং তার স্ত্রী রাশিদা খানম।
বিমানবন্দরের ভিভিআইপি টার্মিনালে ২১ বার তোপধ্বনি দিয়ে স্বাগত জানানো হয় রাম নাথ কোবিন্দকে। তিন বাহিনীর সুসজ্জিত একটি দল গার্ড অভ অনার প্রদান করে। দেয়া হয় লাল গালিচা সংবর্ধনা। গার্ড পরিদর্শন শেষে ভারতের রাষ্ট্রপতিকে লাইন অভ প্রেজেন্টেশনের সঙ্গে পরিচয় করিয়ে দেন রাষ্ট্রপতি আবদুল হামিদ।
এ সময় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, কৃষিমন্ত্রী ড. মোঃ আব্দুর রাজ্জাক, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান, পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন, পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো: শাহরিয়ার আলম, কূটনৈতিক কোরের ডিন, মন্ত্রিপরিষদ সচিব, তিন বাহিনীর প্রধান, প্রধানমন্ত্রীর মুখ্যসচিব, আইজিপিসহ পদস্থ সামরিক ও বেসামরিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন। -ত.বি.
2
People reached
1
Engagement

-1.3x lower

Distribution score
Boost Unavailable
1
0 Shares