Home » সারাদেশ » দিনাজপুর জেলা জামায়াত নেতা এ্যাড. আবুল কাশেমের জানাযা ও দাফন সম্পন্ন

দিনাজপুর জেলা জামায়াত নেতা এ্যাড. আবুল কাশেমের জানাযা ও দাফন সম্পন্ন

 

মোঃ ওয়াহেদুর রহমান, দিনাজপুর : প্রবীণ আইনজীবী, দিনাজপুর জেলা জামায়াতে ইসলামীর সাবেক নায়েবে আমীর এ্যাড. আবুল কাশেমের জানাযা ও দাফন সম্পন্ন হয়েছে। বৈরী আবহাওয়া উপেক্ষা করে হাজার হাজার নেতা-কর্মিসহ বিপুলসংখ্যক মুসল্লি নামাজে জানাযায় অংশগ্রহণ করেন ।
১৪ সেটেম্বর বুধবার সকালে দিনাজপুর জেলা আইনজীবী সমিতি প্রাঙ্গণে প্রথম ও দিনাজপুর গোর-এ-শহীদ বড় ময়দানে দ্বিতীয় জানাযা শেষে ফরিদপুর গোরস্থানে মরহুমের লাশ দাফন করা হয়। এ্যাড. আবুল কাশেমের মৃত্যুতে বুধবার সকাল ১১টায় দিনাজপুর আইনজীবী সমিতিতে ফুলকোর্ট রেফারেন্স ও শোকসভা অনুষ্ঠিত হয়েছে।
দিনাজপুর জেলা আইনজীবী সমিতির জানাযা নামাজে অংশ নেন দিনাজপুর জেলা ও দায়রা জজ মোঃ জাবিদ হোসেন, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ জুলফিকার আলী, দিনাজপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাড. মোঃ একরামুল আমীন, সাবেক সভাপতি নুরুজ্জামান জাহানীসহ প্রবীণ ও নবীন আইনজীবীবৃন্দ। এই জানাযা নামাজে ইমামতি করেন আইনজীবী সমিতির সাবেক ধর্ম ও সমাজ কল্যাণ সম্পাদক এ্যাড. মাঈনুল আলম। দিনাজপুর গোর-এ-শহীদ বড় ময়দানের জানাযা নামাজে ইমামতি করেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও রংপুর-দিনাজপুর অঞ্চলের সহকারী পরিচালক অধ্যক্ষ মাওলানা মমতাজ উদ্দীন। জানাজা নামাজের পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন দিনাজপুর জেলা (উত্তর) আমীর প্রিন্সিপাল আনিসুর রহমান, জেলা বিএনপির সভাপতি ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এ্যাডভোকেট মোঃ মোফাজ্জল হোসেন দুলাল, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও বোচাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট মোঃ জুলফিকার হোসেন ও মরহুমের বড় পুত্র মোঃ বদরুদ্দোজা মাসুম।
জানাযা নামাজে অংশ নেন জামায়াতে ইসলামীর রংপুর-দিনাজপুর অঞ্চলের টীম সদস্য, দিনাজপুর জেলা জামায়াতের সাবেক আমীর ও চিরিরবন্দর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আফতাব উদ্দীন মোল্লা, দিনাজপুর জেলা (উত্তর) জামায়াতের নায়েবে আমীর এ্যাডঃ মাহবুবুর রহমান, জেলা সেক্রেটারী মাওলানা রবিউল ইসলাম, বিরল উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান জামায়াত নেতা অধ্যক্ষ মাওলানা আফজালুল আনাম, দিনাজপুর জেলা (দক্ষিন) আমীর মোঃ আনোয়ারুল ইসলাম, জেলা সেক্রেটারী মুহাদ্দিস ড. এনামুল হক, জেলা জাগপা’র সভাপতি আলহাজ্ব মোঃ রকিব উদ্দীন চৌধুরী মুন্না, কাহারোল উপজেলার সাবেক চেয়ারম্যান বিএনপি নেতা মামুনুর রশীদ মামুন, দিনাজপুর শহর জামায়াতের আমীর সিরাজুস সালেহীন, দিনাজপুর শহর ছাত্রশিবিরের সভাপতি ও কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য আবুল কালাম আজাদ, মরহুমের ছোট পুত্র মারুফুল ইসলাম সুমনসহ বিভিন্ন রাজনৈতিক দল ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ।

0 Shares